গনেশ পূজা

গনেশ পূজা করলেন সালমান-শাহরুখ

বলিউড অভিনেতা সালমান খান মুম্বাইয়ে তাঁর বোন অর্পিতা খানের বাড়িতে গণেশ চতুর্থী উদযাপন করার সময় আরঁতি পরিবেশন করেছেন। গতকাল বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পূজা উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন সালমান। অনুষ্ঠানে সালমান একটি সাদা শার্ট ও নীল ডেনিম এবং কালো জুতা পড়েছিলেন।

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সালমানকে পূজার থালি (প্লেট) দেন।

সালমান একটি শিশুর দিকে ইঙ্গিত করেছিলেন যেন সে তাঁর সঙ্গে যোগ দেয়। ছেলেটি মাথা নাড়লে সালমান হেসে আরঁতি করতে থাকে। এছাড়াও অর্পিতার বাড়ির পুজার অনুষ্ঠানে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দম্পতি, ক্যাটরিনা কাইফসহ অনেক নামকরা তারকারা উপস্থিত ছিলেন।
এদিকে বলিউড বাদশা শাহরুখ খানও প্রতি বছরের মত গণপতি (গনেশ দেবতা) ঘরে এনেছেন এবং বেশ ঘটা করেই পূজার আয়োজন করেছেন। ছোট পূত্র আব্রামের সঙ্গে গণপতি বাবার আহ্বান করেন কিং খান। সামাজিক যোগাযাগ মাধ্যমে গণপতির ছবিও শেয়ার করেন শাহরুখ এবং সেই সঙ্গে প্রত্যেকে যাতে ভাল থাকে সেই প্রার্থনা জানান। গনপতি যেন প্রত্যেকের স্বপ্ন পূরণ করেন, সেই প্রার্থনাও করতে দেখা যায় বলিউডের সুপারস্টারকে।

এছাড়াও আলিয়া ভাট, শিল্পা শেঠি, কারিনা কাপুর, সারা আলি খান, অক্ষয় কুমারসহ বড় সকল তারকা নিজ নিজ বাড়িতে গনপতি পূজার আয়োজন করেছিলেন। বেশ উৎসবমুখর পরিবেশেই গনপতি বাবাকে স্বাগত জানিয়ে বলিউডের সমৃদ্ধি কামনা করেছেন সকলে।