টুটুল

এস আই টুটুলের নতুন বউ কে এই সোনিয়া?

শোবিজে আদর্শ ও সুখী দম্পতি ভাবা হতো কণ্ঠশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদকে। ১৯৯৯ সালের ১৯ জুলাই সংগীতশিল্পী এস আই টুটুলকে বিয়ে করেন তানিয়া। ঠিক ২৩ বছর পর জানা গেল তাদের সেই সংসার ভাঙনের খবর। আজ ১৮ জুলাই প্রকাশ হয়েছে এস আই টুটুলের দ্বিতীয় বিয়ের খবর।

জানা গেল আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এস আই টুটুল। তার সঙ্গেই বর্তমানে নিউ ইয়র্কে থাকছেন এই গায়ক। খবরটি প্রকাশ হতেই টুটুলের নতুন স্ত্রীকে নিয়ে কৌতুহলী হয়ে উঠেছেন নেটিজেনরা। কে এই সোনিয়া? কি করেন তিনি?

খোঁজ নিয়ে জানা গেল, এস আই টুটুলের স্ত্রী শারমিনা সিরাজ সোনিয়া বাংলাদেশের একাধিক মিডিয়ায় কাজ করেছে উপস্থাপক হিসেবে। এরপর স্থায়ীভাবে আমেরিকা গেলে সেখানে উপস্থাপনার পাশাপাশি একাধিক সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। আরটিভির একটি কাজ করতে গিয়ে টুটুলের সঙ্গে পরিচয় হয় সোনিয়ার। সেই পরিচয় থেকে প্রণয় ও বিয়ে। সবার কাছে নিজেদের নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন টুটুল-সোনিয়া। এদিকে জানা গেল, প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে টুটুলের বিচ্ছেদ হয়েছে ১ বছর হলো। টুটুল বলেন, ‘আমি তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’

তবে এই ডিভোর্সের ব্যাপারে মুখ খুলেননি তানিয়া আহমেদ। এই তারকা দম্পতির সংসার ভাঙার খবরে অবাক হয়েছেন শোবিজের লোকজন। তাদের ভক্তরাও যেন চমকে গেছেন। টুটুল-তানিয়ার সংসারে আছে তিন সন্তান। তারা হলেন অনয়, শ্রেয়াস ও আরশ। আরও দুটি মেয়ে আছে আয়াত ও সামিয়া নামে। এই দুজনকে দত্তক নিয়েছিলেন তারা।

শেয়ার করুন: