আসিফ আকবর
আসিফ আকবর

এবার পরীমণির মুক্তি চাইলেন জনপ্রিয় গায়ক আসিফ

আইনের প্রতি শ্রদ্ধা রেখে চিত্রনায়িকা পরীমণির মুক্তি চাইলেন বাংলা গানের জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শনিবার নিজের ফেসবুক পেজে পরীমণির মুক্তি চেয়ে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়ে এমন দাবি জানিয়েছেন তিনি।

পরীর মুক্তি চেয়ে কণ্ঠশিল্পী আসিফ লিখেছেন, ‘আইনের প্রতি শ্রদ্ধা রেখেই দাবি জানাই পরী মণির মুক্তি চাই। প্রয়োজনে তাঁকে রিহ্যাব করানো হোক। সে ভয়ঙ্কর অপরাধী নয়, অভিভাবকহীনতার শিকার একটা লক্ষ্যহীন নৌকা মাত্র। তাঁর কোটি ফলোয়ার আজ হয়ে গেছে দ্বিগুণ হেটার্স। ফলোয়াররা যে বিপদের কারণ হতে পারে; এটা বুঝতে হবে শোবিজের মানুষদের।’

পরীমণি প্রসঙ্গে দেশের জনপ্রিয় এই সংগীত তারকা লিখেছেন, ‘ইন্টারন্যাশনাল ম্যাগাজিন ফোর্বস-এর বিশ্লেষণে মেয়েটা ছিল শোবিজে একজন প্রভাবশালী নারী। বাংলাদেশের ফেসবুক জগতে তার ছিল সর্বোচ্চ কোটি ফলোয়ার। এই নিয়ে মিডিয়াসহ দেশের মানুষের গর্বের শেষ ছিল না। মা আগুনে পুড়ে মরেছেন দুমাস কষ্ট পেয়ে। ব্যবসায়িক কারণে মেয়েটার বাবাও খুন হয়েছেন। সাপলুডুর সাপগুলো পুষে মইগুলো বেয়ে বেয়ে মেয়েটা হয়তো একটা জায়গায় পৌঁছেছে।

মফস্বলের একটা মেয়ে এত উঁচুতে পৌঁছানোর পেছনে অবশ্যই যোগ্যতা ছিল, রহস্যের তো শেষ নেই। রঙিন দুনিয়ায় সব মেয়েরা খারাপ, আর পুরুষরা মহান। তারকাদের প্রতি সাধারণ মানুষের দেওয়া সম্মানকে ব্যাকফুটে নিয়ে যাওয়ার জন্য ঘোর একটা গায়েবি অভিশাপ। মেয়েটা দেশের সবচেয়ে বড় আলোচিত ক্রিমিন্যাল হয়ে গেল হঠাৎ করেই?’

এর আগে গত ৪ আগস্ট পরীমণির বাসায় অভিযান চালিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) নানা ব্র্যান্ডের বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড), ইয়াবা এবং আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করেছে। বর্তমানে এই চিত্রনায়িকা রিমান্ড শেষে রয়েছেন কারাগারে।

শেয়ার করুন: