মোশাররফ করিম
মোশাররফ করিম

মোশাররফ করিমের বিরুদ্ধে তদন্ত শুরু

কুমিল্লায় মোশাররফ করিমসহ চারজন অভিনেতা ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই কুমিল্লার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

এর আগে গত ১৮ জুলাই কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৬নং আমলি আদালতে অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনি বাদী হয়ে এ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ‘হাই প্রেসার-২’ নাটকে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় গত ১৮ জুলাই কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬নং আমলি আদালতে মানহানির মামলা করেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী। মামলায় অভিনেতা মোশাররফ করিম, জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়।

এদিকে, ওইদিন শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। পরে বিচারক চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে ১৮ আগস্ট প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই কুমিল্লাকে নির্দেশ দেন।

বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই কুমিল্লার পুলিশ পরিদর্শক মো. মতিউর রহমান সংবাদমাধ্যমকে বলেন, গত ৯ আগস্ট পুলিশ সুপার মো. মিজানুর রহমানের নির্দেশনায় মামলার তদন্ত শুরু করেছি। তদন্ত শেষে আদালতের নির্দেশনা মতে প্রতিবেদন দাখিল করা হবে।

শেয়ার করুন: