কাদের

৩০ টাকার ইফতারে খালেদা জিয়া কষ্ট পেলে অতিরিক্ত ব্যবস্থা: কাদের

খালেদা জিয়ার ব্যাপারে জেলকোড অনুযায়ী ব্যবস্থা নিচ্ছি। জেলে থাকলে জেলকোড তো মেনে নিতেই হবে। এতে যদি মনে করেন খালেদা জিয়া কষ্ট পাচ্ছেন, আমরা অতিরিক্ত ব্যবস্থা করব বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মেট্রোরেল নির্মাণ প্রকল্পের আগারগাঁও সাইট অফিসে বুধবার (২৯ মে) মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি বিষয়ক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, ইফতার একটি ধর্মীয় বিষয়। ইফতারে বেশিরভাগ মানুষ খুব বেশি টাকার খাবার সামগ্রী ব্যবহার করে না। এটা নিয়েও পলিটিক্স হবে, তা জানা ছিল না।

প্রসঙ্গত, রাজনীতিবিদদের সম্মানে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটন গার্ডের রোডের লেডিস ক্লাবে ইফতার আয়োজন করে বিএনপি। যেখানে প্রত্যেকের জন্য ৩০ টাকা মূল্যের ইফতার সামগ্রী সরবরাহ করা হয়।

ইফতার মাহফিলে দেওয়া বক্তৃতায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, যখন আমরা এখানে সমবেত হয়েছি, তখন তিনিও (খালেদা জিয়া) পিজিতে (বিএসএমএমইউ) ছোট কক্ষে ইফতারের জন্য অপেক্ষা করছেন। সরকার তাঁর জন্য ৩০ টাকার ইফতার সরবরাহ করছে। তাঁর প্রতি সহানুভূতি দেখিয়েই আমরা একই টাকার ইফতার রেখেছি।

শেয়ার করুন: