বিএনপি ‘৩০ টাকার’ ইফতার করাবে আজ

রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি ও বিশিষ্টজনদের সম্মানে বিএনপির ইফতার মাহফিল আজ। মঙ্গলবার (২৮ মে) রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। অন্যবার এ ধরনের আয়োজনে হরেক রকম দামি খাবার থাকলেও এবার ইফতার সামগ্রীর বাজেট জনপ্রতি ৩০ টাকার মধ্যে রাখা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ইফতারির জন্য বরাদ্দ থাকে ৩০ টাকা। সেটা অনুসরণ করেই এ সিদ্ধান্ত নিয়েছে দলটি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে ইফতার মাহফিলের আয়োজন করছে বিএনপি। সেখানে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবিধি মোতাবেক দেয়া ইফতারের সঙ্গে সঙ্গতি রেখে ইফতার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খালেদা জিয়া যে দামের মধ্যে কারাগারে ইফতার করেন। এখানে উপস্থিত সবার জন্যই সেই মানের ইফতার আইটেমের ব্যবস্থা করবেন বিএনপি নেতারা।

বিএনপি সূত্র বলছে, এই ৩০ টাকার ইফতারের প্যাকেজে থাকবে ছোট একটি পানির বোতল (যার দাম পড়বে ৬ টাকা), এক পিস খেজুর, এক পিস পেয়াজু, এক পিস বেগুনি, এক পিস ছোট জিলাপি, এক মুঠো মুড়ি এবং সামান্য কিছু ছোলা।

শেয়ার করুন: