ওবায়দুল কাদের

এবারের ঈদ যাত্রায় ইতিহাসের সেরা প্রস্তুতি গ্রহণ করা হয়েছে

আসন্ন ঈদ উপলক্ষে নাড়ীর টানে ঘরে ফেরা মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সরকার বদ্ধ পরিকর। এবারের ঈদ যাত্রায় ইতিহাসের সেরা প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, আশা করি এবারের ঈদ যাত্রা হবে সকলের জন্য আনন্দের, রাস্তায় এবার তেমন ভোগান্তি পোহাতে হবে না ইনশাল্লাহ।

রবিবার (২৬ মে) বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিস সম্পর্কে আলোচনা ও মতবিনিময় সভা এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে গ্রাচুইটির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, এবার ঈদে যাতায়াত ব্যবস্থার ইতিহাসের সেরা প্রস্তুতি নেওয়া হয়েছে। ড্রাইভাররা যদি ট্রাফিক আইনশৃঙ্খলা মেনে গাড়ি চালায় তাহলে যাতায়াতে কোন বিঘ্ন ঘটবে না।

তিনি বলেন, এবারের ঈদ যাত্রায়ও অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ পেয়েছি। সরকারি গাড়ি অতিরিক্ত ভাড়া নিলে বেসরকারি গাড়িকে কিভাবে বন্ধ করব। যাত্রীদের হয়রানি থেকে মুক্ত করতে পারলে আমরা আল্লাহর কাছে ভালো ফলাফল পাব। তাই অতিরিক্ত ভাড়া নিলেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, বিআরটিসি থেকে আরও নতুন ২৭১টি গাড়ি সংযুক্ত করা হবে। ইতোমধ্যে নতুন গাড়িগুলো আমাদের কাছে এসে পৌঁছেছে।

সেতুমন্ত্রী বলেন, বিআরটিসির কর্মকতাদের সম্পর্কে আমার খুব অজানা নয়? আপনারা আপনাদের দায়িত্ব যথাযথ ভাবে পালন করুন। এটা আমি আপনাদের থেকে আশা করি। বিআরটিসির সকল সমস্যা সমাধান অতিদ্রুত করা হবে। তার জন্য কাজ করে যাচ্ছি। বিআরটিসি গাড়িগুলো এতো তাড়াতাড়ি নষ্ট হয়, গ্লাস ভেঙে যায়, এসি নষ্ট হয়, ফ্যান নষ্ট হয় এতো অভিযোগ কেন প্রশ্ন রাখেন তিনি।

শেয়ার করুন: