নজরুল ইসলাম খান

‘খালেদা জিয়া ছাড়া আমাদের বেঁচে থেকে লাভ হবে না’

চেয়ারপারসন খালেদা জিয়া ছাড়া আমাদের বেঁচে থেকে কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, এ স্বৈরাচারী সরকার থেকে রেহাই পাব না। নজরুল ইসলাম খান বলেন, খালেদা জিয়া দুই তিন দিন ধরে কিছু খেতে পারছেন না।

আজ শনিবার সন্ধ্যায় নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে এক দোয়া ও ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক জাফরুল হাসানের সুস্থতা এবং ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবুল সরদারের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই কর্মসূচির আয়োজন করা হয়।

নজরুল ইসলাম আরো বলেন, দেশনেত্রীর জিহবায় কামড় লেগে ঘা হয়ে গেছে। ডায়াবেটিস থাকায় ঘা শুকাচ্ছে না। গত দুই তিন দিন ধরে কিছু খেতে পারছেন না। বেঁচে থাকার জন্য মাঝে মাঝে জাও ভাত খাচ্ছেন।

শ্রমিক দলের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কাজী আমির খসরুর সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও বক্তব্য দেন- বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ। এছাড়া শ্রমিক দলের ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: