ছাত্রলীগ নেত্রী

'ভণ্ডামি বাদ দিন, নয়তো খুব খারাপ সময় পার করতে হবে'

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা নিয়ে মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠনকে ‘নাটক’ বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রলীগের সভাপতি বিএম লিপি আক্তার।

সোমবার সন্ধ্যার হামলায় আক্রান্ত এই ছাত্রলীগ নেত্রী হামলার পেছনে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সমর্থকদের দায়ী করেছেন। আর এ নিয়ে মঙ্গলবার সকাল থেকে রাত ৮টা পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি স্ট্যাটাস দেন লিপি আক্তার। এখানে তার দেয়া তিনটি স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো:

১) নাটক বাদ দিন, আপনাদের নাটক কেউ দেখতে চায় না। মারলো কারা আর তদন্ত করবে কারা? মারার নির্দেশ দিছে কারা, তদন্তের নির্দেশ দিছে কারা? ভণ্ডামি বাদ দিয়ে, যারা বিগত ৮/৯ মাস আপনাদের চামচামির করছে, যাদের কেউ চিনেনা, জীবনের প্রথম পোস্ট তাও আবার Join secretary (যুগ্ম সম্পাদক), Vice President (সহ-সভাপতি), OS (সাংগঠনিক সম্পাদক) এবং সম্পাদক দিছেন এই কমিটি ভেঙে যোগ্য, সাংগঠনিক দক্ষ লোক যারা বিগত দিনে রাজপথে ছিলো তাদের দিয়ে কমিটি করুন, নয়তো খুব খারাপ সময় পার করতে হবে আপনাদের।

২) কিছু মানুষ সকাল বিকেল রাত তিন বেলা এবং কথায় কথায় নেত্রীকে, মাননীয় প্রধানমন্ত্রীকে বিক্রি করে দেয়।আপাকে আমি বলবো যে, আপা আপনাকে যে তারা তিন বেলা আপনার নাম বেইচা খাইয়া ফেলছে আপনি কি৷ জানেন? তারপর নামগুলো বলবো। অপেক্ষা করুন আপাকে আর বেশিদিন বেঁচতে দিবো না।

৩) ডাকসু নির্বাচনের আগে হল সভাপতি সাধারণ সম্পাদক নিয়ে দফায় দফায় মিটিং করলেন।কি ওয়াদা দিয়েছিলেন মনে আছে? নানক ভাই,রহমান ভাই,নাছিম ভাই বার বার করে বলেছিলেন কেন্দীয় কমিটিতে হলের সভাপতি সাধারণ সম্পাদকদের ভালো জায়গায় রাখা হবে, কেও বাদ পরবে না।সর্বশেষ মিটিং হয় ডাকসু নির্বাচনের রাতে বুয়েট অডিটোরিয়মে।কি বলেছিলেন শোভন রাব্বানী ভাই মনে আছে?আমাদের ভুল হয়েছে তোদের সবাইকে কমিটিতে ভালো জায়গায় রাখব।

এমন রাখাই রাখলেন ১৫ জনের নামই নাই আর ৭ জনকে উপ সম্পাদক দিয়ে করলেন অপমান।এমন নাটকের মানে কি???মানবতার ফেরিওয়ালা Golam Rabbani ভাই মনে আছে বঙ্গবন্ধুর নামে বুকে হাত দিয়ে কসম কেটেছিলেন কেও বাদ পরবে না। কিন্তু ,ছিঃ ফেরিওয়ালা ভাই।সারাদিন তো আপাকে বিক্রি করেন ভালো কথা,কিন্ত বঙ্গবন্ধুকেই রেহাই দিলেন না।সেদিনের এই কথার সাক্ষি কিন্তু হাজার নেতা কর্মী।

এখন কি বলবেন আপনারা?ও আমরা সিন্ডেকেটের লোক আমরা অমুকের ম্যান তমুকের ম্যান।আপনারা যে সদস্য সম্পাদক ছিলেন সেই পদ কে দিছিলেন ???আপনারা তাহলে কি? এত দিন ক্যাম্পাস পাহারা দিলাম,মিটিং মিছিল করলাম আন্দোলন সংগ্রাম করলাম আর পদ দিলেন বিবাহিত,চাকরিজীবি,অছাত্রদের দিয়ে।আমাদের অপরাধ কি???Md Rezwanul Haque Chowdhury ভাই Golam Rabbani ভাই এই পোস্টে কমেন্ট করে প্রশ্নের উত্তর গুলো দিবেন…..

শেয়ার করুন: