মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার (১৪ মে, ২০১৯)

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শুক্র। ১৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও সাদা। শুভ গ্রহ ও বার: বুধ ও শুক্র। শুভ রত্ন: হীরা ও পান্না।

আজ আপনার সাথে জন্মেছেন যে সকল বিখ্যাত ব্যক্তি: প্রেসিডেন্ট আইয়ুব খান, জর্জ লুকাস, কানাডীয় কবি রবার্ট পিংক প্রমূখ।

আজকের দিনের শুভ রং: আজ সবুজ ও সাদা রংয়ের কম্বিনেশন আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম- সকাল: ৮:১০- ১০:৪৬, দুপুর: ১:২০-৩:০৬, বিকাল: ৩:৫৭-৫:৪২ ও রাত: ৯:৩০-১১:৪২ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে, দুপর: ২:০১ থেকে কন্যা রাশিতে অবস্থান করবে। ১০মী তিথি, দুপুর: ১২:০৯ থেকে ১১শী তিথি চলবে।

আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: কলমি শাক।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশানুরুপ হবে না। কোন বন্ধুর কারণে প্রেমে ঝামেলা দেখা দেবে।

দুপুরের পর থেকে শরীর কিছুটা অসুস্থ হওয়ার আশঙ্কা। কোন মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের কারণে ব্যবসায়ীক বা পরিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে সাফল্যের। পারিবারিক ক্ষেত্রে কোন রহস্যজনক ঘটনা ঘটতে পারে। অপ্রত্যাশিত ভাবে কোন আত্মীয়ের সাহায্য পেতে পারেন।

জমি ভূমি ও আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। রোমান্টিক বিষয়ে দুপুরের পর কোন ভালো সংবাদ পেতে পারেন। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ। দুপুরের পর আপনার প্রত্যাশিত কাজে সাফল্য লাভের যোগ। সাংসারিক ক্ষেত্রে ভালো কোন ঘটনা ঘটবে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ভাবে বলবান থাকবে। বকেয়া কোন অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপুরের পর ছোট ভাই বোনের সাথে কিছু মনমালিন্য দেখা দেবে। সাংসারিক বিষয়ে কোন আত্মীয়ের সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): আজ সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সকল প্রকার শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। দুপুরের পর আপনার আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। বকেয়া বিল আদায় ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় এর সুযোগ পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। দুপুরের পর আপনার ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। সাংগঠনিক কাজে সাফল্য লাভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বড় ভাই ও বন্ধুর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। দুপুরের পর সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধির যোগ। দূরে কোথাও যাত্রা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ চাকরী ক্ষেত্রে স্থায়ী করনের সুযোগ আসবে। বেকারদের কর্মসংস্থানের যোগ প্রবল। দুপুরের পর থেকে আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বেতন বোনাস আদায় হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের বেচাকেনা বৃদ্ধির সম্ভাবনা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। বিদেশ থেকে কোন বৃত্তি লাভের সম্ভাবনা। দুপুরের পর কর্মস্থলে কোন ভালো সংবাদ লাভ হবে। বেকারদের চাকরি সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। বীমা ও ইন্সুরেন্স এর কাজে লাভবান হতে পারেন। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। শেয়ার বিনিয়োগে অপ্রত্যাশিত লাভ করতে পারেন। বিকালের দিকে ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। কোন ইফতার মাহফিলে অংশ নিতে পারে। বিদেশ থেকে কোন ভালো সংবাদ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। নব দম্পতিদের দিনটি প্রেম-রোমান্সে কেটে যাবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ সাফল্য পেতে পারেন। দুপুরের পর সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোন জটিলতা দেখা দেবে। ব্যবসায়ীরা লোকশানের কবলে পড়তে পারেন। শরীর ভালো যাবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের সাথে সকাল সকালই তর্ক বিতর্ক হতে পারে। কর্মস্থলে সহকর্মী বা পদস্ত কর্মকর্তার সাথে ঝামেলা দেখা দেবে। দুপুর থেকে ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বস্ত্র ও প্রসাধন, স্বর্ণালঙ্কার ও পাদুকার ব্যবসায় ভালো আয় আশা করতে পারেন।