মা-ছেলে-মেয়ের গলিত লাশের পাশে পাওয়া গেল যে চিরকুট

রাজধানীর উত্তরখানের একটি বাসা থেকে এক নারী ও তার ছেলে-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশগুলোর কাছেই পাওয়া গেছে একটি চিরকুট। সেখানে লেখা রয়েছে- ‘আমাদের মৃত্যুর জন্য আমাদের ভাগ্য এবং আমাদের আত্মীয় স্বজনের অবহেলা দায়ী। আমাদের মৃত্যুর পর আমাদের সম্পত্তি দান করা হোক।’

গতকাল রোববার রাত ৮টা নাগাদ পুলিশ উত্তরখানের ময়নারটেক এলাকার বাড়িটি থেকে মা-ছেলে-মেয়ের লাশ উদ্ধার করে। পুলিশ সেখানে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ পায়। দরজা ভেঙে ভেতরে ঢুকে তারা অর্ধ গলিত অবস্থায় লাশগুলো উদ্ধার করে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, নিহতরা যেখানে ছিলেন, সেটা চার ফ্ল্যাটের একতলা একটি বাড়ি। চলতি মাসের শুরুতে এই পরিবার একটি ফ্ল্যাট ভাড়া নেয়। বাকি তিনটিতে অন্য ভাড়াটিয়ারা রয়েছে।

নিহত নারীর নাম জাহানারা বেগম মুক্তা (৪৮)। তার স্বামী বেশ কিছুদিন আগে মারা গেছেন বলে জানা গেছে। জাহানারার ছেলে মহিব হাসান (২৭) এ মাসের শুরুতে ৪০তম বিসিএস পরীক্ষায় অংশ নিয়েছিলেন। আর মেয়ে আতিয়া সুলতানা মিম (১৯) ছিলেন প্রতিবন্ধী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের জগন্নাথপুরে বলে জানা গেছে।

পুলিশ জানায়, মা ও মেয়ের লাশ বিছানায় পাওয়া গেছে। আর ছেলের লাশ পড়ে ছিল মেঝেতে। লাশগুলো ফুলে যাওয়ায় ঠিক কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে না। লাশের অবস্থা দেখে মনে হচ্ছে, দিন দুয়েক আগে তাদের মৃত্যু হয়েছে। মৃতদেহগুলো ইতিমধ্যেই ময়নাতদন্ত করা হয়েছে। এখন পর্যন্ত মৃতদের আত্মীয়-স্বজনদের সম্পর্কে কিছু জানা যায়নি।

শেয়ার করুন: