তোফায়েল

এটা বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকা মার্কার বিজয়: তোফায়েল

আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তার বিরুদ্ধে ভোটের মাধ্যমে প্রতিশোধ নেয়ার বিজয়। গতকাল সকাল সাড়ে ১০টায় তার ভোলার বাসায় বিজয় পরবর্তী ভোলা প্রেসক্লাবের অভিনন্দন পরবর্তী সাংবাদিকদের সাক্ষাৎকালে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, মানুষ অনেক দিন পর্যন্ত ভোটের মাধ্যমে সন্ত্রাসের বিরুদ্ধে জবাব দেয়ার অপেক্ষায় ছিল। আর সে সুযোগ অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে পেয়েছে। ’৭০ সালের নির্বাচনের মতো নৌকা মার্কার গণজোয়ার হয়েছে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে।

মানুষ অত্যাচার-নির্যাতনের জবাব দিয়েছে ব্যালটের মাধ্যমে। তরুণরা দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে ভোট দিয়েছে। বিএনপির পরাজয় তাদের কৃতকর্মের ফল। তারা আর ফিরে দাঁড়াতে পারবে না। মানুষ এই দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের আর সুযোগ দিবে না। ড. কামাল নীতিহীন একজন মানুষ। বিএনপি তাকে ভাড়া করে এনেছে। তাও রক্ষা হল না।

তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, প্রধানমস্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অতীতের চেয়ে অনেক উন্নত দেশে পরিণত হবে। বাংলাদেশ হবে বিশ্বের কাছে নিরাপদ ও উন্নয়নের মডেল। এ নির্বাচন বিশ্বের দরবারে দৃষ্টান্ত হয়ে থাকবে। শেখ হাসিনা হবে বিশ্বের একজন সৎ, উন্নয়ন ও সম্মানিত প্রধানমন্ত্রী। তারপর সকাল ১১টায় হেলিকপ্টার যোগে ঢাকা চলে যান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, জেলা প্রেসক্লাবের আহ্বায়ক বিটিবির জেলা প্রতিনিধি আবু তাহের, বাংলার কন্ঠের প্রধান সম্পাদক হাবিবুর রহমান, সিনিয়র সাংবাদিক সাবেক ভোলা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামসুল আলম মিঠুসহ জেলা প্রেসক্লাবের সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্ধ প্রমুখ।

এ ছাড়াও ভোলা-২ আসনের বিজয়ী সংসদ সদস্য আলী আযম মুকুল, ভোলা-৩ আসনের হ্যাট্রিক বিজয়ী সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৈধুরী শাওন ও ভোলা-৪ আসনের বিজয়ী উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তাদের এলাকার ভোটার ও সকলের প্রতি কৃত্বজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন বিপুল ভোটের মাধ্যমে তাদের বিজয়ী করার জন্য।

শেয়ার করুন: