নিলুফার চৌধুরি মনি
নিলুফার চৌধুরি মনি

‘তোমার ভোটটা আমি দেব, আমার ভোটটাও আমি দেব’

‘বর্তমান সরকার যে অবস্থায় আছে, তাতে তারা ভোটের রাজনীতি ভয় পায়, সত্যিকারের ভোটের রাজনীতি যেটা সেটা ভয় পায়। সরকার এখন যে রাজনীতিটা করেন সেটা হলো-তোমার ভোটটা আমি দেব, আমার ভোটটাও আমি দেব’। সম্প্রতি বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির এক টকশো অনুষ্ঠানে বিএনপির সহ-সম্পাদক নিলুফার চৌধুরি মনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘২০১৪ সালেন ৫ জানুয়ারি নির্বাচনের পর থেকে বাংলাদেশের মানুষ এখন দিশেহারা। তাদের জীবনের কোন নিরাপত্তা নেই। ঘর থেকে একটি ছেলে বা একটি মেয়ে বের হয়ে এসেছে সে নিরাপদে ফিরতে পারবে কিনা, সে নিশ্চয়তা নেই’। তিনি আরও বলেন, ‘আগে মায়েরা চিন্তুা করতেন আমার ছেলে যেন থাকে দুধে ভাতে। আর এখনকার মায়েরা চিন্তা করে আমার ছেলে বেঁচে থাকুক। জেল খানায় থাকুক তবুও বেঁচে থাকুক। তারা গুম হওয়ার থেকে জেলখানাকেই সেফ মনে করে’।

এক প্রশ্নের জবাবে নিলুফার মনি বলেন, ‘রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই। বিএনপিও এক সময় আওয়ামী লীগের সাথে জোট করেছে। তাই এখন সময়ের প্রয়োজনে যে কারও সাথে জোট হতে পারে’। তিনি আরও বলেন, ‘২০ দল নিয়ে বিএনপি বহু দিন ধরে কাজ করছে এবং এখনও করছে। পাশাপাশি ঐক্যফ্রন্টের সাথেও কাজ করবে। এটা যুগপদ আন্দোলন। এ আন্দোলনে যে কেউ আসতে পারবে’।

শেয়ার করুন: