এতো খ্যাত মেয়েরা কীভাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়: ফারিয়া শাহরিন

বাংলাদেশে সুন্দরী খোঁজার নতুন প্লাটফর্ম মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শুরু হয় গেল বছর। আর সেবছরই বিতর্কের মুখে পড়ে আয়োজনটি। এবার অনুষ্ঠিত হলো প্লাটফর্মটির দ্বিতীয় আয়োজন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র সেরা সুন্দরী পাওয়া গেল গতকাল রাতে। এবারও বিতর্কের মুখে পড়েছে আয়োজনটি। মূলত সেরা হওয়াদের গ্রোমিং, তাদের যোগ্যতা এবং বিচারকদের প্রশ্ন নিয়েও উঠেছে বিতর্ক।

এই বিতর্কের জের ধরে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন ফেসবুকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, আয়োজনটি থেকে উঠে আসা সেরা সুন্দরী ও আয়োজক কমিটির সমালোচনা করে দিয়েছেন দীর্ঘ স্টাটাস।

স্ট্যাটাসে ফারিয়া লিখেন, আমরা কেন এই মেয়েগুলাকে নিয়ে হাসতেছি? ওদের কী দোষ…। ওরা তো জেনেই আসছে যে ওদের চেহারাটাই আসল। ওদের কি শিক্ষাগত যোগ্যতা দেওয়া হয়েছিল নিবন্ধনের আগে? আমার এ নিয়ে সন্দেহ আছে…। আর যদি নাই দিয়ে থাকে ওদের কী গ্রুমিং করাইছে বা কারা করাইছে যারা ‘হাউ আর ইউ’ বলার পর ‘আই এম ফাইন’টা পর্যন্ত বলা শিখাই নাই?।

ফারিয়া আরও লিখেন, এতো ক্ষেত মেয়েরা কীভাবে ফাইনালিসট হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশে? বিচারকরা কীভাবে ওদের এত দূর আনলো? যতদূর জানি যে প্রতিযোগিতায় অনেকগুলো রাউন্ড থাকে।

তাহলে এতগুলো রাউন্ড কীভাবে এই মেয়েগুলা শেষ করে ফাইনালে আসলো? এই দেশে সবসময় ক্ষমারই মূল্যায়ন হয়, যোগ্যতার না…।তাই এসব মেয়ে ওইটা জেনেই আসছে…। ব্যর্থতা এসব সংগঠকদের যারা এত বড় একটা প্ল্যাটফর্মকে কমেডি শো বানানোর সুযোগ করে দেয়…।

শেয়ার করুন: