জান্নাতুল ফেরদৌস ঐশী
জান্নাতুল ফেরদৌস ঐশী

কে এই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তিনি চীনে অনুষ্ঠেয় আগামী বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রায় ৩০ হাজার প্রতিযোগীর মধ্যে জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন।

জমকালো পরিসরে রোববার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে পর্দা ওঠে ডায়মন্ড ওয়য়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর গ্র্যান্ড ফিনালের। অনুষ্ঠানের উপস্থাপনা করেন আরজে নিরব, ডিজে সনিকা ও আজরা মাহমুদ। অনুষ্ঠানে একে একে মঞ্চে আসেন চূড়ান্ত ১০ জন প্রতিযোগী। হলভর্তি দর্শকদের সামনে একে একে নিজেদের পরিচয় দেন তারা। প্রায় ৩০ হাজার প্রতিযোগীর মধ্য থেকে গ্র্যান্ড ফিনালের জন্য বিবেচিত হন তারা।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী চীনে মিস ওয়ার্ল্ডের বৈশ্বিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। মঞ্চে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম ঘোষণা করেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। এতে সেকেন্ড রানার আপ হয়েছেন নাজিবা বুশরা ও ফার্ষ্ট রানার আপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া।

কে এই ঐশী? নাম ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় ঐশী। অনেকেই জানতে চাইছেন কে এই ঐশী? মধ্যবিত্ত পরিবারের ঐশী এইচএসসি শেষ করে জুলাই মাসে ঢাকায় এসেছিলেন বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করার জন্য। স্বপ্ন, ভালো কোথাও ভর্তি হয়ে বাবা-মায়ের মুখ উজ্জ্বল করা। শুরু করেছিলেন আইএলটিএস কোচিংও।

আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করতেন ঐশী। সাদামাটা একটা জীবন। হঠাৎ-ই শুনলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর আবেদন চলছে। ছেলেবেলা থেকেই নিজের সৌন্দর্যের জন্য অনেক প্রশংসা পেয়েছেন তিনি। সেই আত্মবিশ্বাসে বলীয়ান হয়ে কৌতূহল মেটাতেই নাম লিখিয়েছিলেন এ প্রতিযোগিতায়। সময়ের স্রোতে বরিশালের পিরোজপুরের মাটিভাঙা এলাকার ঐশী এখন বিশ্ব সুন্দরীর আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

শেয়ার করুন: