শাকিব খান
শাকিব খান

শাকিবের সঙ্গে বিয়ের সময় খুব কেঁদেছিলেন অপু’র মেজ বোন!

তারকাদের প্রেম ও বিয়ে নিয়ে সবসময়েই মানুষের আগ্রহ দেখা যায়, আর এ কারণেই হয়ত বিনোদন সংবাদদাতারা সুযোগ পেলেই এ ব্যাপারে জানতে চান তারকাদের কাছে। কিন্তু অপু-শাকিবের প্রেম-বিয়ে-সন্তান বাংলাদেশে এ ধরণের খবরাখবরে একেবারে নতুন এক মাত্রা এনে দিয়েছিল।

প্রায় ১০ বছর আগে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানকে গোপনে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এমনকি বিয়ের সময় হিন্দু থেকে মুসলিম হয়েছিলেন অপু বিশ্বাস।

এইসব খবর এখন পুরনো। কিন্তু আমাদের কাছে অজানা খবরটি হলো, সেটা হলো অপু বিশ্বাস ধর্মান্তরিত হয়ে বিয়ে করায় খুব কেঁদেছিলেন তার মেজ বোন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানালেন জনপ্রিয় অভিনেত্রী ও শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস। বিয়ের প্রসঙ্গে অপু বিশ্বাস সাক্ষাৎকারটিতে বলেন, ‘কথা দাও সাথি হবে’ ছায়াছবির শুটিং চলছে তখন।

একদিন শার্ট-প্যান্ট পরে মাকে বললাম পার্লারে যাচ্ছি, তারপর গিয়ে বিয়ে করে ফেললাম। আমার মেজ বোন ছিল সাথে। সে কান্না করছিল, কারণ আমার ধর্মটা বদলে ফেলতে হচ্ছে।

হিন্দু থেকে মুসলিম হওয়ার পর অপু বিশ্বাস নাম নিয়েছিলেন অপু ইসলাম খান নামে। নাম পরিবর্তন বিষয়ে সাক্ষাৎকারে অপু বলেন, এই নামটা অবশ্য শুধু বিয়ের কাবিনেই আছে। আর কোথাও ব্যবহৃত হয়নি কখনো, হওয়ার সম্ভাবনাও নেই।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন বাংলাদেশি ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়।

শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালের ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। এ সময় তার সঙ্গে ছিল ছয় মাস বয়সী আব্রাম। পরে শাকিব-অপুর ডিভোর্সও হয়ে যায়।

শেয়ার করুন: