অপু বিশ্বাস
অপু বিশ্বাস

ইসলাম ধর্ম গ্রহণের পর থেকেই কোরবানি দেই: অপু বিশ্বাস

ঢালিউড কুইন অপু বিশ্বাস। ধর্মান্তরিত হয়ে শাকিব খানকে বিয়ে করেছিলেন তিনি। নাম পরিবর্তন করে নিজের নাম রেখেছেন অপু ইসলাম খান। এই দম্পতির ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। তার নাম আব্রাম খান জয়।

আলোচিত জুটি শাকিব খান ও অপুর বিশ্বাসের ডিভোর্স হয়েছে। তবে এর কারণে আবারও ধর্মান্তরিত হননি অপু। বর্তমানে ইসলাম ধর্ম অনুসারেই জীবন-যাপন করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

তাই চিত্রনায়িকা অপুর জীবনযাপন ও ধর্মচর্চা নিয়ে তার ভক্তদের আগ্রহ অনেক। অনেকেই জানতে চান, অপু বিশ্বাস কী পশু কোরবানি করেন? শাকিব খান থেকে আলাদা হওয়ার পরও কি কোরবানি দেবেন এই নায়িকা। এই বিষয়ে অপু নিজের অবস্থান পরিষ্কার করলেন।

অপু বিশ্বাস বলেন, ‘হ্যাঁ, এবার আমার ছেলে জয়ের নামে তিনটি খাসি কোরবানি দেব। এটি আমার ছেলের নামে দ্বিতীয় কোরবানি। ইসলাম ধর্ম গ্রহণ করার পর থেকেই আমি নিয়মিত কোরবানি দিয়েছি। আল্লাহ যেহেতু আমার কোরবানি দেওয়ার মতো সামর্থ দিয়েছে তাই প্রতিবছর আমি কোরবানি দেই’।

তবে এবার কোরবানি দিলেও কিছুটা মন খারাপ অপু বিশ্বাসের। কারণ হিসেবে তিনি বলেন, ‘ঈদের দিন আমি দেশে থাকব না। আগামীকাল সোমবার ২০ আগস্ট আমি বাহরাইন যাব।

সেখানে ঈদের দিন একটি অনুষ্ঠানে অংশ নেব। এরপর ঈদের পরের দিন দেশে ফিরব। ঈদের দিন ঢাকায় একটি খাসি কোরবানি দেওয়া হবে। বাকি দুটি খাসি ঈদের পরের দিন আমি এসে কোরবানি দেব’।

অপু বিশ্বাস আরও বলেন, ‘জয়কে ঘিরেই আমার সব আনন্দ। জয়কে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে চাই। সবাই জয়ের জন্য দোয়া করবেন’।

মিমকে নিয়ে হানিমুনে কোথায় গেলেন সজল? আরিফ ও তিথির নতুন বিয়ে হয়েছে। হানিমুনে যাবে নেপালে। সে রকমই প্রস্তুতি নিয়েছে দু’জন। অবশ্য বিয়ের আগে থেকেই পরিকল্পনা ছিল তাদের।

এদিকে, অনেকদিন পর আরিফের পুরনো বন্ধু সজলের সঙ্গে রাস্তায় দেখা হয়ে যায়। দুই বন্ধু কফিশপে বসে খানিকক্ষণ আড্ডা। পুরনো গল্পের ফাঁকে সজল জানায় সে বিয়ে করেছে অল্প কিছুদিন হলো, পছন্দের মানুষ তানিশাকে।

আর পরশুদিন হানিমুন করতে যাচ্ছে নেপাল। সজল এতদিন লন্ডনে পড়াশোনা করেছে। ফিরে এসে বাবার ব্যবসায় হাত লাগিয়েছে। তাই এতদিন যোগাযোগবিহীন ছিল বন্ধুদের সঙ্গে।

হানিমুনের কথা শুনে দারুণ খুশী হয় আরিফ। একই দিন সেও যাচ্ছে তিথিকে নিয়ে। দুই বন্ধুর আড্ডা জমে ওঠে। দুই দম্পতি মিলে দারুণ সময় ব্যয় করার পরিকল্পনা করে। শুরু হয় দুই বন্ধুর নেপাল যাত্রা। হানিমুনের সঙ্গে একটা দুর্দান্ত গেম। কে জিতবে এই গেইমে? নাকি হারবে দু’জনই?
সজল-মিম

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বিপরীত ভালোবাসা।’ নাটকটি রচনা করেছে সাইয়েদ ইকবাল ও পরিচালনা করেছে নাজমুল রনি। প্রধান চরিত্রে অভিনয় করেছে সজল, নাদিয়া মিম, অ্যালেন শুভ্র ও তাসনুভা তিশা। দুটো নতুন দম্পতির চরিত্রে দেখা যাবে এই দুই জুটিকে। এসএটিভিতে ঈদের পঞ্চম দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে নাটকটি।

স্বামী সংসার রেখে থাইল্যান্ডে কার সাথে ঘুরে বেড়াচ্ছেন কোয়েল মল্লিক? হেডলাইন পড়ে চমকে যাওয়ার কিছু নেই। থাইল্যান্ডের সাগরদ্বীপে দেখা মিলেছে তাদের। তবে এর পিছনে রয়েছে রহস্য। সাগরদ্বীপে বেড়াতে নয়, গিয়েছেন ‘যখের ধন’ খুঁজতে। ধোঁয়াশা না রেখে খোলশা করেই বলা যাক। সায়ন্তন ঘোষালের আসন্ন ছবি ‘সাগর দ্বীপের যকের ধন’। ছবির শুটিং করতেই থাইল্যান্ডে পাড়ি দিয়েছেন তারা।

একসঙ্গে বড়পর্দায় ফিরছেন বহুদিন পর। শেষ দেখা গিয়েছিল ‘হাইওয়ে’ ছবিতে। বরাবরই অন্য ধারার ছবিতে দেখা গেছে পরম এবং কোয়েল জুটিকে। এই ছবি জুড়েও রয়েছে সাসপেন্স আর অ্যাডভেঞ্চার। তবে এর আগে দর্শক তাদের যেভাবে দেখে এসেছেন এবার পুরোই আলাদা ভাবে পাবেন এই জুটিকে।

এর আগে পরিচালক সায়ন্তন দর্শক কে উপহার দিয়েছিলেন ‘যকের ধন’। ‘সাগর দ্বীপের যকের ধন’ হলো ‘যকের ধন’ ছবিটির সিক্যুয়েল। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। এবারা আশা যাক ছবির গল্পে, এর আগের ছবিতে (যকের ধন) মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল পরমব্রত চ্যাটার্জী ও রাহুল ব্যানার্জীকে।

অন্যদিকে খলনায়ক সব্যসাচী চক্রবর্তী এবং পার্শ্বচরিত্রে রদেখা গিয়েছিল কৌশিক সেন ও প্রিয়াঙ্কা সরকারের। তবে এই ছবিতে (সাগরদ্বীপের যকের ধন) নতুন সংযোজন কোয়েল মল্লিক। এই ছবিতেও দেখা মিলবে পরমব্রত চট্টোপাধ্যায়,গৌরব চক্রবর্তী কৌশিক সেন, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক ও শান্তিলাল মুখোপাধ্যায়কে।

থাইল্যান্ড কে এই ছবিতে বিশেষ ভাবে দেখানো হবে। পানির তলায় বেশ কিছু শুটিং করা হবে। ‘সাগরদ্বীপের যকের ধন’ অন্য ছবি থেকে একেবারেই আলাদা তা ছবির নাম থেকেই স্পষ্টা।

প্রেম, রোমান্স, ভালোবাসা বাদ দিয়ে একেবারে সাসপেন্স আর অ্যাডভেঞ্চার ভরা থাকবে ‘সাগর দ্বীপের যকের ধন’ ছবিতে। মুক্তির দিন যদিও এখনও ঠিক হয়নি, তাই কটা দিন অপেক্ষারত হয়েই থাকতে হবে দর্শক কে।

শেয়ার করুন: