চন্দ্রগ্রহণ

মাঝরাতে চন্দ্রগ্রহণের সময় কী ঘটেছে এই নারীর সাথে?

যুক্তরাষ্ট্রের আরিজোনা অঙ্গরাজ্যে চন্দ্রগ্রহণের রাতে এক নারীর রহস্যময় অন্তর্ধানের ঘটনা ঘটেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল রোববার জানায়, ডিয়ানা জাঙ্গ নামের ৪৮ বছর বয়সী ওই নারী গত ৩১ জানুয়ারি রাতে বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি। প্রতিবেদনে বলা হয়, সুপার ব্লু ব্লাড মুন এবং চন্দ্রগ্রহণের দৃশ্য দেখতে মাসা’র কাছে অবস্থিত ডিয়ানা টোনটো ন্যাশনাল ফরেস্টের গ্রানাইট রিফ রিক্রিয়েশন সেন্টারে যান। কিন্তু রাত ফুরিয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় তার মা পুলিশকে বিষয়টি জানান।

পুলিশ তদন্তে নেমে জঙ্গলের কাছে ডিয়ানা’র ব্যবহৃত গাড়িটির সন্ধান পায়। কিন্তু সেটির ভেতরে ছিলেন না তিনি! অবশ্য রাতে যে তিনি গাড়িতে ছিলেন না তাও বুঝতে পারে পুলিশ। কিন্তু প্রচুর খোঁজাখুজির পরও পুলিশের সদস্যরা তার কোনো সন্ধান পেতে ব্যর্থ হয়। গুডইয়ার এলাকায় ডিয়ানা তার মাকে নিয়ে বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ। কিন্তু রাতে বাড়ি ফিরে না আসার বিষয়ে কোনো সুত্রই মেলাতে পারছে না তদন্তে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এমন অবস্থায় স্থানীয় মারিকোপা কাউন্ট্রি শেরিফ অফিস ডিয়ানা’র সন্ধান পেতে স্থানীয় অধিবাসীদের অনুরোধ জানিয়েছে। কিন্তু ঘটনার ৪দিন পেরিয়ে গেলেও ডিয়ানার সন্ধান না পাওয়ায় তার জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছে স্থানীয়রা। একই সঙ্গে বাদামী চুলের এই নারী কোনো অতিপ্রাকৃতিক ঘটনার শিকার হলেন কিনা সেই সন্দেহও তাদের মনে দেখা দিয়েছে।

শেয়ার করুন: