জেনে নিন আজ বাংলাদেশের কোন বিভাগে কখন শুরু হবে চন্দ্রগ্রহণ

আবহাওয়া অধিদপ্তর বলছে, বাংলাদেশ সময় (ঢাকা) শুক্রবার রাত ১১টা ১৩ মিনিট ৬ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ৩০ মিনিট ২৪ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ।

এই সময়ের মধ্যে- ঢাকা অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ১৩ মিনিট ৬ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ৩০ মিনিট ২৪ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ। ময়মনসিংহ অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ১৪ মিনিট ৬ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ২৮ মিনিট ৩০ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ।

সিলেট অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ৯ মিনিট ৬ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ২৮ মিনিট ২৪ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ।চট্রগ্রাম অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ৪ মিনিট ৩৬ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ২৭ মিনিট ১২ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ।

খুলনা অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ১৪ মিনিট ৪২ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ৩৩ মিনিট ৪২ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ বরিশাল অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ১১ মিনিট ১৮ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ৩২ মিনিট ১২ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ।

রাজশাহী অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ২০ মিনিট ৫৪ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ৩৬ মিনিট ৬ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ। রংপুর অঞ্চলে চন্দ্রগ্রহণ রাত ১১টা ২১ মিনিট ১২ সেকেন্ড থেকে শনিবার ভোর ৫টা ৩১ মিনিট ৩৬ সেকেন্ড পর্যন্ত দেখা যাবে চন্দ্রগ্রহণ।

শেয়ার করুন: