পুলিশের গাড়িতেই শারীরিক সম্পর্ক!

ভারতের ২৪ পরগণার বারুইপুরের অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ মন্ডলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করার অভিযোগ উঠেছে।

২৪ জুলাই, মঙ্গলবার নির্যাতিতা নারী এ বিষয়ে ডিআইজি প্রেসিডেন্সি রেঞ্জ সুনীল চৌধুরীর কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই নারীর সঙ্গে দিনের পর দিন পুলিশের গাড়িতেই শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন।

অভিযোগকারী তার অভিযোগে জানান, পুলিশ কর্মকর্তা সন্দীপ মন্ডল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি বিয়ে করতে অস্বীকার জানান। পরে ওই পুলিশ কর্মকর্তার সঙ্গে থানায় দেখা করতে গেলে তাকে মারধর করে বের করে দেয়।

ওই নারী দাবি করেছেন, ২০১৪ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সন্দীপ মন্ডলের সঙ্গে তার পরিচয় হয়। সেখানেই তাদের সম্পর্ক গড়ে উঠে। এরপর তাদের মধ্যে ফোনে আলাপ হতে থাকে। আর সেখানেই বার বার ওই নারীকে ভালোবাসার কথা জানান ওই পুলিশ কর্মকর্তা।

এরপর ২০১৫ সালের জানুয়ানি মাসে পুলিশের গাড়ি নিয়ে কলকাতায় ওই নারীর সঙ্গে দেখা করতে যান সন্দীপ। বিভিন্ন জায়গায় ঘোরাফেরার পর সেই গাড়িতেই শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

ওই নারী বাধা দিতে গেলে বিয়ের প্রতিশ্রুতি দেন ওই পুলিশ কর্মকর্তা। পরে ওই নারীর সঙ্গে একাধিকবার পুলিশের গাড়িতেই শারীরিক সম্পর্ক করেছেন বলে অভিযোগ উঠেছে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

শেয়ার করুন: