ওয়েস্ট ইন্ডিজকে বিশাল ব্যাবধানে হারাল বাংলাদেশ

ব্যাটসম্যানরা এনে দিয়েছেন লড়াকু পুঁজি। তা পুঁজি করে লড়ছেন বোলাররা। দুর্দান্ত বোলিং করছেন তারা। মাশরাফি-রুবেলের পর এবার ওয়েস্ট ইন্ডিজ শিবিরে আঘাত হানলেন মিরাজ।

ক্রিজে স্থায়ী হওয়ার আগেই ফিরিয়ে দিলেন জেসন মোহামেদকে। তার বলে মুশফিকের স্ট্যাম্পিং হয়ে ফিরেছেন তিনি। এরপর ৩৬তম ওভারে বল করতে এসে ২ উইকেট তুলে নেন মোস্তাফিজুর।

এরপর ৩৯তম ওভারে ভয়ংকর হয়ে উঠা আন্দ্র রাসেলকে ফেরান মাশরাফি। পরের ওভার আবারও বল করতে এসে নিজের ৪র্থ উইকেট নেনে মাশরাফি। শেষ পর্যন্ত ৫০ ওভারে ৯ উইকেটে ২৩১ রান করে স্বাগতিকরা। বাংলাদেশ ৪৮ রানের বিশাল জয় পায়।

আজ স্বরূপেই প্রত্যাবর্তন করলেন কাটার মাস্টার। পর পর দুই বলে দুই উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজের শিবিরে আতঙ্ক ছড়িয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।

এদিন আগে ব্যাট করতে নেমে প্রথম ওয়ানডে ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে ২৮০ রানের টার্গেট দেয় সফরকারী বাংলাদেশ। তামিম, সাকিব ও মুশফিকের ব্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে ২৭৯ রান সংগ্রহ করে মাশরাফি বাহিনী।

তামিম ১৬০ বলে ১০টি চার ও ৩টি ছক্কার মারে ১৩০ রান করে অপরাজিত থাকেন। আর সাকিব করেন ৯৭ রান। তবে ইনিংসের শেষ দিকে মুশফিকুর রহিমের ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। মুশফিক মাত্র ১১ বলে ৩০ রান করেন।

শেয়ার করুন: