বিষ খেয়ে প্রেমিকাকে ছবি পাঠাল যুবক; জবাবে, ‘মরে যা’

নাবালিকা প্রেমিকাকে বিষপানের ছবি পাঠিয়ে আত্মঘাতী যুবক। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের জলপাইগুড়ি শহরের পান্ডাপাড়ায়। নিহত সৌপ্তিক মণ্ডল (১৮)-এর পরিবারের অভিযোগের ভিত্তিতে নাবালিকাকে আটক করেছে পুলিশ।

ঘটনা গত ৬ জুলাইয়ের। বিচ্ছেদের পর প্রেমিকার সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা বলছিলেন সৌপ্তিক। বার বার সম্পর্কে ফিরতে অনুরোধ করতে থাকেন প্রেমিকাকে। প্রেমিকা সেই প্রস্তাব না-মানায় বিষ পান করেন ওই যুবক।

এর পর ছবি তুলে তা পাঠান প্রেমিকাকে। জবাবে প্রেমিকা লেখেন ‘তুই মরে যা’। এর পর পরিজনরা সৌপ্তিককে হাসপাতালে নিয়ে গেলে গত ১৬ জুলাই তাঁর মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, পাশাপাশি ২ পাড়ার বাসিন্দা ওই নাবালিকা ও সৌপ্তিক। গত ৪ বছর ধরে তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল। নাবালিকার দাবি, গত ১৩ ফেব্রুয়ারি তাঁদের বিচ্ছেদ হয়। তার পর থেকে নানা ভাবে ওই যুবক তাকে বিরক্ত করছিল। মাঝে মাঝে আমি জবাবও দিতাম। কিন্তু ও যে সত্যি বিষ খাবে তা ভাবতে পারিনি।

নাবালিকার কথায়, এর আগেও বার বার আত্মহত্যার হুমকি দিয়েছে সৌপ্তিক। কিন্তু শেষ পর্যন্ত তেমন কিছুই করেনি। আমি ভেবেছিলাম এবারও তেমনই অভিনয় করছে সে। সত্যিই যে বিষ খেয়ে নেবে তা ভাবতে পারিনি।

নাবালিকার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। সৌপ্তিকের বাবা শান্তি মণ্ডল বলেন, আমার ছেলের সঙ্গে ওই মেয়ের ভালবাসার সম্পর্ক ছিল তা আগে জানতাম না।

সম্প্রতি তা জানতে পেরেছি। ও আমার ছেলেকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে। ওর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সৌপ্তিকের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে নাবালিকাকে গ্রেফতার করেছে পুলিশ।

ওদিকে প্রকাশ্যে এসেছে সৌপ্তিকের সঙ্গে ওই নাবালিকার হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট। তাতে দেখা যাচ্ছে, বিষের বোতলের পাশে রাখা গ্লাস। নীচে সৌপ্তিক লিখছেন, আমার খুব কষ্ট হচ্ছে। তরতাজা একটা ছেলের এমন পরিণতিতে শোকের ছায়া এলাকাজুড়ে।

শেয়ার করুন: