একা ঘরে বসে টিভি দেখছিলো দ্বিতীয় শেণির ছাত্রী, সুযোগ বুঝে ঘরে ঢুকে ধর্ষণ!

পাবনা প্রতিনিধি: দুপুরে ঘরে একা টেলিভিশন দেখছিল ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শেণির ছাত্রী। এ সময় সুযোগ বুঝে অভিযুক্ত সবুজ ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে একই এলাকার সজিব হালদার সবুজ (২০)।

মঙ্গলবার দুপুরে পাবনার চাটমোহর উপজোর মুলগ্রাম ইউনিয়নের ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে। শিশুটির চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত ধর্ষক ভবানীপুর গ্রামের হৃদয় সরকারের ছেলে। এদিকে ঘটনার পর থেকেই সবুজ সরকার পলাতক রয়েছে।

শিশুটির মা জানান, আমি রান্নাঘরে মেয়ের জন্য ভাত রান্না করছিলাম। মেয়েটি একা ঘরে বসে টিভি দেখছিল। এ সুযোগে সবুজ তার মেয়ের এই সর্বনাশ করে।

আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে তার চিকিৎসা চলছে। আমি এ ঘটনার সর্বোচ্চ শাস্তি চাই।

চাটমোহর সার্কেলের এএসপি তাপস কুমার পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা খবর পাওয়ার পরপরই ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজখবর নেই। ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

শেয়ার করুন: