মেসি

মেসির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন, এ নিয়ে যা বললেন স্ত্রী

নাইজেরিয়ার বিরুদ্ধে মরণবাঁচন ম্যাচ দেখতে রাশিয়ায় ছিলো লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা। সমীকরণটা এমন ছিলো যে, আর্জেন্টিনা জিতলে বিশ্বকাপে টিকে থাকবে। মেসির বিশ্বজয়ের স্বপ্নও বেঁচে থাকবে।

দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা নাইজেরিয়ার কাছে হেরে গেলেই কিন্তু স্বপ্ন শেষ মেসির। বিশ্বকাপও রং হারাবে। আর্জেন্টাইন ফুটবলাররা নিজেদের নিংড়ে দিতে মরিয়া। মঙ্গলবার রাতের জন্য তৈরি ছিলো নাইজেরিয়াও।

এ রকম পরিস্থিতিতে স্বামীকে সমর্থন করার জন্য আন্তোনেলা পৌঁছে গিয়েছিলেন রাশিয়ায়। আর্জেন্টিনার জন্য আন্তোনেলা গলা ফাটাবেন গ্যালারিতে বসেই। এর মধ্যেই দক্ষিণ আমেরিকার সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, আন্তোনেলা আর মেসির সম্পর্ক এখন ভাল যাচ্ছে না।

আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে আন্তোনেলার সম্পর্ক এখন খারাপ হওয়ায় মেসির স্ত্রী রাশিয়ায় যাননি। আর্জেন্টিনায় বসেই দলের হতাশাজনক পারফরম্যান্স দেখেছেন। মেসি আর তার সম্পর্ক কি সত্যিই তলানিতে এসে ঠেকেছে? এই প্রশ্ন করা হয়েছিল মেসির স্ত্রীকে। তিনি অবশ্য এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

তিনি জানিয়েছেন, আমার বাচ্চারা ছোট। আগে থেকেই স্থির ছিল আমি থেকে যাব। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যই আমি থেকে গিয়েছিলাম। নাহলে ডিসেম্বর পর্যন্ত আমি আর দেখা করতে পারবো না। কঠিন পরিস্থিতিতে স্বামীর পাশে থাকার জন্যই রাশিয়ায় হাজির আন্তোনেলা। উড়িয়ে দিচ্ছেন যাবতীয় গুঞ্জন।

শেয়ার করুন: