রোহিনী

ভারতের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হবে রোহিনী!

ভারতের ভবিষৎ প্রধানমন্ত্রী হবেন রোহিনী এমনি এক ভবিষ্যদ্বাণী করেছে ভারতের এক নামী জ্যোতিষী।ভারতের হায়দরাবাদের এই জ্যোতিষীর নাম ডি জ্ঞানেশ্বর। কিন্তু কে এই রোহিনী? কোন পরিবারেরই বা মেয়ে সে? যা হয়তো আপনাকে ভাবাচ্ছে তাহলে কে এই মেয়েটি? যে হবে ভারতের ভবিষৎ প্রধানমন্ত্রী।

বলিউডের তারকা ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন দম্পতির মেয়ে আরাধ্য ভারতের প্রধানমন্ত্রী হবে! কিন্তু এ ক্ষেত্রে আরাধ্যার নাম পরিবর্তন করে রাখতে হবে রোহিনী। সেক্ষেত্রে আরাধ্যার নতুন নাম হবে রাখতে হবে রোহিনী।

রবিবার (২৪ জুন) হায়দরাবাদে সংবাদ সম্মেলন জ্যোতিষী ডি জ্ঞানেশ্বর করে বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যর ব্যাপারে নিজের এই ভবিষ্যদ্বাণীর কথা জানান। জ্যোতিষীর এই ভবিষ্যদ্বাণী বিশ্বাস করে আরাধ্যর নাম পরিবর্তন করা হবে কি না, সে ব্যাপারে এখনো কিছু জানায়নি বচ্চন পরিবার।

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের এই নাতনি এবং বলিউডের তারকা ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন দম্পতির মেয়ে আরাধ্যার বয়স মাত্র ৭ বছর হওয়ায় কথাটি শুনতে অবাক লাগলেও কথাটা বেশ জোর দিয়ে বলেছেন ভারতের হায়দরাবাদের ঐ নামী জ্যোতিষী!

বিভিন্ন সংবাদ মাধ্যমের মতে, ডি জ্ঞানেশ্বর একজন নামী জ্যোতিষী। হায়দরাবাদ শহরে তার কার্যালয়। তার ভবিষ্যদ্বাণীর ব্যাপারে সাধারণ মানুষের নাকি আস্থা আছে। কারণ, এর আগে তিনি এমন কিছু ভবিষ্যদ্বাণী করেছেন, যা পরে বাস্তবে রূপ পেয়েছে। ফলে মানুষের বিশ্বাস ও আস্থা তৈরি হয়েছে তার ওপর।

চিরঞ্জীবী আর রজনীকান্ত যে রাজনৈতিকভাবে একজন আরেকজনের প্রতিদ্বন্দ্বী হবেন, সে কথাও নাকি তখন তিনি বলেছিলেন বলে রবিবারের সংবাদ সম্মেলনে ডি জ্ঞানেশ্বর দাবি করেন।

এছাড়া ২০১৯-এর নির্বাচনে আবারো জিতে প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী। রজনীকান্ত হবেন তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী। ডোনাল্ড ট্রাম্প আরও পাঁচ বছর মার্কিন প্রেসিডেন্টের পদে থাকবেন। এমনকি ২০২৪-এ নাকি ভারত-পাকিস্তানের মধ্যে ফের যুদ্ধ হবে! সংবাদ সম্মেলনে এমনি ভবিষ্যদ্বাণী করেন ডি জ্ঞানেশ্বর।

শেয়ার করুন: