অভিনেত্রীর হস্তমৈথুনের ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড়

আস্তে আস্তে আরও সাহসী হচ্ছে বলিউড? রাখঢাক বলে কি আর কিছুই থাকবে না হলিউডের মতো? সম্ভবত তেমনটাই হচ্ছে। তাই ‘ভীরে দি ওয়েডিং’ ছবিতে স্বরা ভাস্করের স্বমেহনের দৃশ্যর পর এই একই ধরনের দৃশ্যে সাহসী অভিনয় করলেন অভিনেত্রী কিয়ারা আদবানি।

স্বারার ওই দৃশ্য নিয়ে কম তোলপাড় হয়নি। ছবির টিম এবং অভিনেত্রী নিজেও মুখ খুলেছেন সে প্রসঙ্গে। এসব দেখা–শোনার পরেও একই পথে হেঁটে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে সমালোচিত হলেন কিয়ারা আদবানি।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’। সেখানে অভিনয় করেছেন কিয়ারা। সিরিজে কিয়ারা এক নব বিবাহিত মহিলা। যিনি নিজের যৌন জীবন নিয়ে একেবারেই খুশি নন। তাই স্বামীর অজান্তেই নিজের শরীরের সঙ্গে চলে তার নানা রকম কীর্তি।

আর সেখানেই একদিন নববধূকে দেখা যায় হস্তমৈথুন করতে। পর্দার গল্প যেমনই হোক, কিয়ারা আদবানির ওই দৃশ্য নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিও। যা নিয়ে এই মুহূর্তে দ্বিধাবিভক্ত নেটিজেনরা। কেউ বলছেন কিয়ারার এমন দৃশ্যে অভিনয় করা এক্কেবারে উচিত হয়নি। আবার কেউ বলছেন বাস্তবটাই উঠে এসেছে ‘লাস্ট স্টোরিজ’–এর হাত ধরে।

কিয়ারা আদবানির পাশাপাশি ওই সিনেমায় অভিনয় করেছেন নেহা ধুপিয়া, ভিকি কৌশল, রাধিকা আপ্তে, মনীষা কৈরালা এবং সঞ্জয় কাপুরের মত বলিউডের নামী তারকারা।

শেয়ার করুন: