সারাদেশ

শরীয়তপুরে স্ত্রীর ধারালো অস্ত্রে আ’লীগ নেতা জখম

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় অতিথিদের খাবার পরিবেশনের সময় বাকবিতণ্ডায় স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে ফরিদ উদ্দিন মাসুদ নামে এক আওয়ামী লীগ নেতা জখম হয়েছেন।

শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আহত ফরিদ উদ্দিন মাসুদ গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক। তিনি উপজেলার বড়কালি নগর গ্রামের সিদ্দিকুর রহমান আকনের ছেলে। অভিযুক্ত সুলতানা রাজিয়া (৪০) তার দ্বিতীয় স্ত্রী। তিনি গৃহিণী। তাদের সংসারে দুই মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদ। তিনি আবুল বাসার ঢালীর বাসায় ভাড়ায় থাকেন।

মাসুদ দুপুরের খাবার খেতে বাসায় যান। তখন স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্য অতিথিদের খাবার পরিবেশন করছিলেন। হঠাৎ পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এর একপর্যায় সুলতানা রাজিয়া পেছন থেকে দা দিয়ে এলোপাতাড়িভাবে কোপ দেয় স্বামী মাসুদকে।

অতিথিরা মাসুদকে উদ্ধার করে গুরুতর অবস্থায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গোসাইরহাট থানার (তদন্ত) ওসি আবু বকর জানান, গৃহবধূ সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় ব্যবহৃত ধারালো দা উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ নভেম্বর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ণ ১০:০৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ