ভারত

ভারতে গায়ে কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে হত্যা

ভারতের উত্তরপ্রদেশে বন্ধুসহ এক সাংবাদিককে পুড়িয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বলরামপুর এলাকায়। নিহতরা হলেন- রাকেশ সিং ও পিন্টু সাহু।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাতে রাকেশ সিংয়ের দেহাত থানার এলাকার কালভারি গ্রামের বাড়িতে যান পিন্টু। পরে ওই বাড়ির একটি বন্ধ ঘরের মধ্যে থেকে তাদের দগ্ধ অবস্থায় উদ্ধার করে লখনউয়ের কেজিএমইউ ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই মৃত্যু হয় তাদের।

পুলিশের বরাত দিয়ে উল্লেখ করা হয়েছে, প্রাথমিক তদন্তের পর এটা খুনের ঘটনা বলেই প্রমাণ পাওয়া গেছে। রাকেশ সিংয়ের বাড়ির একটি ঘরে খুনির সঙ্গে বসেছিলেন নিহতরা। সেসময় কোনো বিষয় নিয়ে ওই তিনজনের মধ্যে ঝামেলা শুরু হয়। পরে হাতাহাতি লেগে গেলে অজ্ঞাত পরিচয়ের ওই খুনি রাকেশ ও পিন্টুর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে এলাকা থেকে পালিয়ে যায়।

প্রতিবেশীদের থেকে খবর পেয়ে পুলিশকর্মীরা গিয়ে বাইরে থেকে দরজা খুলে ভেতরে ঢুকে ওই ২ জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাদের প্রাণ বাঁচানো সম্ভব হয়নি।

মৃত্যুর আগে রাকেশ সিং পুলিশকে জানান, শুক্রবার স্ত্রী ও মেয়ে আত্মীয়ের বাড়িতে যাওয়ায় এক বন্ধু পিন্টু সাহুকে নিয়ে বাড়িতে ছিলেন তিনি। আচমকা রাত সাড়ে ১১টা নাগাদ ওই আততায়ী তার বাড়িতে ঢুকে প্রাণে মারার হুমকি দেয়। এরপর ঘরের দরজা বন্ধ করে বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

তার অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয়ের ওই খুনিকে খুঁজছে পুলিশ। এদিকে বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ নভেম্বর ২০২০, ১২:২১ পূর্বাহ্ণ ১২:২১ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • লাইফস্টাইল

নোংরা শৌচাগার থেকে মূত্রাশয়ের সংক্রমণ

মূত্রাশয় বা মূত্রথলিতে ব্যাক্টেরিয়ার সংক্রমণ প্রদাহ ও অস্বস্তি বাড়ায়। লক্ষণের মধ্যে রয়েছে- প্রস্রাবে জ্বালাপোড়া, ঘন…

২৬ মার্চ ২০২৪, ১:০২ অপরাহ্ণ
  • ইসলাম

টাকা-পয়সার ক্ষেত্রে স্বর্ণের নেসাব মানদণ্ড হবে নাকি রূপার?

মুফতি মুহাম্মাদ খাইরুল ইসলাম: ইসলামী শরীয়তে স্বর্ণ ও রুপা প্রত্যেকটির নেসাব সম্পূর্ণ স্বতন্ত্র। একটি অপরটির…

২৬ মার্চ ২০২৪, ১২:৩৯ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

যেভাবে রমজানে তেল ছাড়া খাবার বানাবেন

রমজান দরজায় কড়া নাড়ছে। এ সময়টাতে ইফতার থেক সেহরিতে কী, খাবেন ঘরের রাঁধুনির জন্য তা…

৯ মার্চ ২০২৪, ৭:৪৪ অপরাহ্ণ