চাকরি

ইলেকট্রনিক মাধ্যমে সরকারি বিজ্ঞাপন বন্ধের দাবি সিপিবির

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি বিরোধী দলে থাকলে অবাধ, নিরপেক্ষ নির্বাচনের কথা বলে আর ক্ষমতায় গেলে ক্ষমতা কুক্ষিগত করে।

লুটপাটের জন্য এদের কাছে ক্ষমতা অপরিহার্য। শনিবার (১৭ নভেম্বর) পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে সিপিবি মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র দেওয়ার সময় এ কথা বলেন তিনি। টাকার খেলা, পেশীশক্তি, সাম্প্রদায়িকতা মোকাবেলা করে নির্বাচনী সংগ্রাম নীতিনিষ্ঠভাবে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়ে সেলিম বলেন, ক্ষমতায় কোন সময় আওয়ামী লীগ কোন সময় বিএনপি থেকেছে। তাই এই দুই গোষ্ঠীর হাত থেকে দেশ বাঁচাতে বাম গণতান্ত্রিক জোট ভোটের সংগ্রামে নেমেছে।

তফসিল ঘোষণার পরও সরকারের রঙিন বিজ্ঞাপনে রাস্তাঘাট সাজানো ও ইলেকট্রনিক প্রচারে ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে এসব বন্ধে ইসিকে কার্যকর ভূমিকা রাখার দাবি জানান তিনি। এসময়, সিপিবির সাধারণ সম্পাদক কমরেড শাহ আলম জানান, রোববার (১৮ নভেম্বর) পর্যন্ত সিপিবি'র মনোয়ন প্রত্যাশীদের মধ্যে আবেদন বিতরণ করা হবে।

তিনি বলেন, তৃণমূল থেকে অর্থাৎ শাখা পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ের কমিটির মতামতের ভিত্তিতে আবেদন পাঠানোর জন্যে পার্টির সকল শাখার প্রতি আহ্বান জানানো হয়েছে। এসময় পার্টির সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, ক্ষেতমজুর নেতা আরিফুল ইসলাম নাদিম প্রমুখ উপস্থিতিতে নারায়ণগঞ্জ-১ এর প্রার্থী মোঃ মনিরুজ্জামান চন্দন, নারায়ণগঞ্জ-২ এর প্রার্থী হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ এর প্রার্থী আব্দুস সালাম বাবুল, নারায়ণগঞ্জ-৪ এর প্রার্থী ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ-৫ এর প্রার্থী অ্যাড. মণ্টু ঘোষ এর হাতে মনোনয়ন ফরম তুলে দেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৭ নভেম্বর ২০১৮, ৩:৫৪ অপরাহ্ণ ৩:৫৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ