মধ্যরাতে গাড়িতে ধর্ষণের অভিযোগে আটক এই রনি যে ব্যবসার সাথে জড়িত

রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় এক তরুণীকে জোর করে প্রাইভেটকারে তুলে নিয়ে ধর্ষণকালে মাহমুদুল হক রনি নামের এক বখাটেকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা।

এ সময় তার গাড়ি চালককেও প্রাইভেটকার থেকে টেনে হেঁচড়ে বের করে বেদম প্রহার করা হয়। শনিবারের মধ্যরাতের এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধমে তোলপাড় সৃষ্টি হয়েছে।

কিন্তু এই রনি? খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত রনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। তার জিমের ব্যবসা রয়েছে বলে জানা গেছে।

রনি একজন মাদকসেবী। ঘটনার রাতে রনি গাজীপুরের কাপাসিয়ায় যাওয়ার জন্য ধানমণ্ডির ঝিগাতলার বাসা থেকে গভীর রাতে নিজ গাড়ি নিয়ে বের হন। এদিনও তিনি গাড়ির মধ্যেই মাত্রাতিরিক্ত অ্যালকোহল পান করেন, স্থানীয় জনতার হাতে ধরার পড়ার পর তার মুখ থেকে বাজে মদের গন্ধ বের হচ্ছিলো বলে অনেকে জানিয়েছেন।

:::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::

সালমানকে হত্যা করে পালিয়ে যেতে চেয়েছিলেন সম্পদ

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বলিউড সুপারস্টার সালমান খানকে প্রাণনাশের হুমকি দিয়ে আলোচনায় আসেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণুই। বর্তমানে তিনি যোধপুর জেলে বন্দি আছেন। তবে তার অবর্তমানে সালমানকে হত্যার পরিকল্পনা করছিলেন গ্যাংস্টার দলের অন্যতম সদস্য সম্পদ নেহেরা। গত বুধবার হায়দরাবাদ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ৬ জুন হায়দরাবাদ থেকে সম্পদকে গ্রেপ্তার করে হরিয়ানার বিশেষ তদন্তকারী দল। রাজস্থানে কৃষ্ণসার হরিণকে যাঁরা পুজো করেন, সেই বিষ্ণুই সম্প্রদায়ের যুবক সম্পদ, যিনি পেশায় একজন শার্প শুটার। লরেন্স বিষ্ণেুই নামের কুখ্যাত মাফিয়া ডনের অন্যতম সহযোগী তিনি।

পুলিশি জিজ্ঞাসাবাদে সম্প্রতি মুখ খুলেছেন সম্পদ। তিনি জানিয়েছেন, লরেন্সের নির্দেশেই সালমান খানের উপর নজরদারি চালাতে মুম্বাই গিয়েছিলেন তিনি। হত্যার ছক কার্যকর করার জন্য মুম্বাইয়ে সালমানের বাড়ির ছবি তুলে রেখেছিলেন নিজের মোবাইল ফোনে। কোন পথ দিয়ে সালমান যাতায়াত করেন, তার উপরেও নজরদারি চালিয়েছিলেন তিনি।

এমনকি সালমানকে হত্যার চেষ্টা সফল হলে বিদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন বলেও জানিয়েছেন সম্পদ।

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছর কারাদণ্ড পেয়েছিলেন সালমান খান। তবে যোধপুর সেন্ট্রাল জেলে দু’রাত কাটানোর পরই তিনি জামিন পেয়েছেন। সেই থেকে ক্ষোভে ফুঁসছে রাজস্থানের বিষ্ণোই সম্প্রদায়। তখনই মাফিয়া ডন লরেন্স বিষ্ণুই হুমকি দিয়েছিলেন, সালমান খানকে হত্যা করা হবে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১১ জুন ২০১৮, ১১:৫৭ পূর্বাহ্ণ ১১:৫৭ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ