কখনও তিনি ডাক্তার, কখনও নায়িকা!

কখনও ডাক্তার, কখনও আবার নায়িকা পরিচয়ে তিনি ঘুরে বেড়াতেন রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায়। আর এসবের ফাঁকে টার্গেট করতেন টাকা-পয়সাওয়ালাদের।

তাদের সঙ্গে সখ্যতা গড়ার মাধ্যমে বাসায় প্রবেশের সুযোগ নিতেন। আর বাসায় প্রবেশ করতে পারলেই কেল্লাফতে। ওই বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যেতেন।

এমনটাই অভিযোগ রয়েছে সাবিয়া সানি ওরফে সাবিয়া ওরফে তানিয়া (২৬) নামের এক নারীর বিরুদ্ধে। অবশেষে উত্তরা থেকে তেজগাঁও থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সাবিয়া সানি ওরফে সাবিয়া ওরফে তানিয়াকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রবাসী ও ব্যবসায়ীদের সঙ্গে প্রতারণা করে অর্থ আত্মসাৎ ও চুরির অপরাধে তাকে রাজধানীর উত্তরা ১৩নং সেক্টর থেকে গ্রেফতার করা হয়। তার নামে রাজধানীর বেশ কয়েকটি থানায় চুরি ও প্রতারণার মামলা রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

তেজগাঁও থানা পুলিশ জানিয়েছে- তানিয়া প্রবাসী ও ব্যবসায়ীদের সঙ্গে বিভিন্ন সময় সখ্যতা গড়ে তুলতে নিজেকে কখনও ডাক্তার, আবার কখনও নায়িকা হিসেবে পরিচয় দিতেন।

দীর্ঘদিন পরিচয়ের সূত্রে বিশ্বস্ততা অর্জনের পর প্রবাসী ও ব্যবসায়ীদের বাসায় যাওয়ার ব্যবস্থা করতেন। পরে বাসায় গিয়ে কৌশলে টাকাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়ে পালিয়ে যেতেন।

গত ২৯ জুলাই ২০১৮ তারিখে তেজগাঁও থানায় তার বিরুদ্ধে এমন ঘটনায় একটি অভিযোগ করা হয়। এই অভিযোগের প্রেক্ষিতে তাকে ১৯ অক্টোবর ভোর ৬টায় উত্তরা ১৩নং সেক্টর থেকে গ্রেফতার করে পুলিশ।

প্রতারণা ও চুরির অভিযোগে তানিয়ার বিরুদ্ধে তেজগাঁও থানা ছাড়াও রাজধানীর মোহাম্মদপুর ও কাফরুল থানায় মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে তেজগাঁও থানা পুলিশ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২১ অক্টোবর ২০১৮, ১০:৫১ পূর্বাহ্ণ ১০:৫১ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ