ক্যাটেগরীজ: বিনোদন

শাকিবকে সুপারস্টার হিসেবে দেখেন না নিশো!

মুক্তি পেয়েছে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’ ও ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের ‘প্রিয়তমা’।

এই দুই সিনেমাকে কেন্দ্র করে পর্দার আড়ালে এক অদৃশ্য লড়াই চলছে দুই তারকার মাঝে। প্রিয়তমা সিনেমার সাফল্যের আশা নিশো বেশ কয়েকবার করলেও শাকিবকে শুভেচ্ছাবার্তা প্রদান করতে দেখা যায়নি। যদিও ইশারা-ইঙ্গিতে দুজনই বেশ কয়েকবার ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন। তবে তা খুব বেশি স্থায়ী হয়নি।

সম্প্রতি কলকাতার আনন্দবাজার পত্রিকার মুখোমুখি হয়েছিলেন আফরান নিশো। যেখানে তাকে জিজ্ঞেস করা হয়, প্রথম সিনেমায় অভিনয়ের পর শাকিবের পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পেয়েছেন কি না?

উত্তরে আফরান নিশো জানান, শাকিবের পক্ষ থেকে কোনো অভিনন্দন বার্তা পাননি। তবে ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।

শাকিবের সঙ্গে কোনো লড়াই মানতে নারাজ নিশো। তার ভাষ্য, আমি প্রতিদ্বন্দ্বিতায় বিশ্বাস করি না। আমার তো প্রথম সিনেমা এটি। ইন্ডাস্ট্রির সবাই স্বাগত জানাবে, এটুকুই কাম্য।

বলা হয় বর্তমান সময়ে বাংলাদেশে সুপারস্টার একজনই। সেটা শাকিব খান। এ বিষয়ে একমত নন আফরান নিশো। আনন্দবাজারকে তিনি বলেন, আমার কাছে হুমায়ুন ফরীদি, গোলাম মোস্তাফা, বুলবুল আহমেদরা হচ্ছেন বাংলাদেশের সুপারস্টার।

নিশোর এমন মন্তব্যের পর শাকিব ভক্তদের প্রশ্ন, তাহলে কী ঢালিউডের বর্তমান সময়ের শীর্ষ নায়ককে সুপারস্টার মনে করেন না আফরান নিশো? এই প্রশ্নের উত্তরেই মেতেছেন শাকিব-নিশো ভক্তরা। কেউ বলছেন আফরান নিশো ঠিক বলেছেন আবার কেউ বলছেন শাকিব খানই সুপারস্টার।

প্রসঙ্গত, বর্তমানে সিনেমার প্রচারে কলকাতায় অবস্থান করছেন ‘সুড়ঙ্গ’র নির্মাতা ও অভিনয়শিল্পীরা। ওপার বাংলায় শুক্রবার (২১ জুলাই) মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২০ জুলাই ২০২৩, ৮:২৭ অপরাহ্ণ ৮:২৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ