ক্যাটেগরীজ: বিনোদন

হিরো আলমের নতুন গান ‘জানি তুই শুধু আমার’

বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। যখনই সময় পান তখনই অভিনয়, প্রযোজনা, গান নিয়ে আসেন একেবারে নিজের মতো করে। সময়টা এখন অনলাইনে ভাইরাল হওয়ার।

আর তাই তো দেশ কিংবা বিদেশ যেখানেই হোক না কেন নেটদুনিয়ায় তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এই সময়টাতে এসে জনপ্রিয়তার তুঙ্গে আছেন হিরো আলম। এর আগে তিনি একের পর এক চমক দিয়েছেন ভাইরাল গান নিজের কণ্ঠে গেয়ে।

তার ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে তিনি প্রতিনিয়ত বিনোদনমূলক অনেক ধরনের গান আপলোড করেন। কয়েক দিন পরপরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেন। যা কি-না ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হয়।

এবার তিনি হাজির হয়েছেন বর্তমান সময়ের মডেল রিয়া মনিকে নিয়ে ‘জানি তুই শুধু আমার’ শিরোনামের একটি ভিডিও গান নিয়ে। হিরো আলমের পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি এবং রিয়া মনি। সংগীতায়োজন করেছেন মোমো রহমান এবং মায়া মনি।

নতুন গান প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘দর্শক নতুন গানের অনুরোধ করছেন। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার। তাই ঈদকে সামনে রেখে গান উপহার দিলাম। এই গানের মাধ্যমে এখন নতুন লুকে আমাকে দেখা যাবে। তবে অনেকেই আমার গান নিয়ে নানা রকম মন্তব্য করে থাকে। তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গাইছি। খুব পরিশ্রম করে গানটা আমি করেছি। আশা করছি অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।’

শনিবার (৯ জুলাই) হিরো আলম গানটি ইউটিউবে প্রকাশ করেছেন। এক দিন না পার হতেই গানটির হাজার হাজার ভিউ হয়েছে। যা এখন ভাইরাল হওয়ার পথে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১০ জুলাই ২০২২, ১১:০৬ অপরাহ্ণ ১১:০৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ