বিনোদন

জিৎ-দেবের ভক্তদের মারামারি নিয়ে ক্ষেপেছেন নায়িকা

এক নায়কের ফ্যান আরেক নায়কের হেটার এমনটাই দেখা যায়। তাই বলে দুই নায়কের ফ্যানদের মধ্যে মারামারি অনাকাঙ্খিত সবার কাছে। কিন্তু তেমনই ঘটনা ঘটেছে কলকাতায়। জিৎ ও দেবের ফ্যানদের মধ্যে লড়াই বেধেছে। তা নিয়ে বইছে বিতর্কের ঝড়। দুই নায়ক এই বিষয়ে চুপ থাকলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্র।

ঈদ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে জিৎ-কোয়েলের ‘শেষ থেকে শুরু’ও দেব-রুক্মিণীর ছবি ‘কিডন্যাপ’। ছবির মুক্তির দিনেই দুই নায়কের সমর্থকরা তুলকালাম কাণ্ড ঘটায়। সম্প্রতি সোশাল মিডিয়ার ভিডিও পোস্ট করে তারই প্রতিবাদ জানান দেবের প্রেমিকা নায়িকা রুক্মিণী।

রুক্মিণী বলেন, সত্যিই দুঃখজনক। কেবলমাত্র স্টারডাম নয় বিষয়টার শিকড় আরও গভীরে। হিংসা ও ঘৃণা করতে ছোটদের ইন্ধন যোগাবেন না। তারা ভীষণ সরল। তার ওপরে একটা সিনেমাকে ঘিরে এত কিছু।

ঘটনার শুরু হয়েছিলো হয়েছিল ৫ জুন বসুশ্রী সিনেমা হলের সামনে। দেব ও জিতের ভক্তকুলের মারামারিতে মূহুর্তে রণক্ষেত্র হয়ে উঠেছিল সিনেমা হল চত্বর। পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয়।

দুই সুপারস্টারের ফ্যানেদের মধ্যে হাতাহাতি শুরু হলে বন্ধ করে দেওয়া হয় শো। বিষয়টি নিয়ে দেব যদি বা একটু-আধটু মুখ খোলেন। তবে জিৎ এ ব্যপারে নায়করা একেবারেই চুপ। দুই আগে ঠিক হয়েছিল ঈদে মুক্তি পাবে একজনের ছবি, পুজোয় অন্যজনের। দুই বছর পরে ঈদে একসঙ্গে মুক্তি পেল তাদের ছবি। আর সমস্যার শুরু সেই কারণেই।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১০ জুন ২০১৯, ৬:৩১ অপরাহ্ণ ৬:৩১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ