রেসিপি

‘দেবী’ দেখে প্রশংসা করে একি বললেন শাবনূর!

‘দেবী’ নিয়েই এখন ব্যস্ত জয়া আহসান। প্রথম ছবি প্রযোজনা করে কিছুটা চাপ অনুভব করেছিলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। সেই চাপ এখন অনেকটাই শীতল। কারণ, সাধারণ দর্শকদের পাশাপাশি দেশের গুণী শিল্পীরাও প্রশংসা করছেন ‘দেবী’র।

রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে গতকাল সোমবার রাতে দেশের বিভিন্ন অঙ্গনের শিল্পী ও গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘দেবী’র গেট টুগেদার শোর আয়োজন করা হয়।

চিত্রনায়িকা শাবনূর দেখতে এসেছিলেন ‘দেবী’কে। তাঁকে হলে পেয়ে খুশির আমেজে ছিলেন ‘দেবী’র দুই অভিনেত্রী জয়া আহসান ও শবনম ফারিয়া। ‘দেবী’ দেখে এর প্রশংসা করেন শাবনূর। বলেন, ‘সবার অভিনয় দারুণ হয়েছে!’

ছবিটি দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী অপি করিম। ছবির কলাকুশলীকে অভিনন্দন জানিয়ে অপি বলেন, “ছবির সবকিছুই প্রশংসার দাবিদার। অনম বিশ্বাস তাঁর ‘দেবী’ নিজস্ব সুর, তাল, লয়ে গড়েছেন। আমি সেই দেবীতে ভেসে যেতে পেরেছি অবলীলায়। সুন্দর। সাধুবাদ জানাই।”

হালের আলোচিত অভিনেতা আরিফিন শুভ ও এবিএম সুমনও ছবিটি দেখে আনন্দিত। সুমন বলেন, “মনে দাগ কেটেছে ‘দেবী’। সবার অসাধারণ অভিনয়। সবাইকে অনুরোধ করব একবারের জন্য হলেও দেখবেন দেবী।”

আরিফিন শুভ মিসির আলী, রানু ও নীলু সবার অভিনয়ে মুগ্ধ। বললেন, ‘আমি তো এখনো ঘোরের মধ্যে আছি।’পরিচালক তানিম রহমান অংশু ছবির আবহ সংগীত ও শব্দের প্রশংসা করে বলেন, ‘সবাই অভিনয়ে দুর্দান্ত করেছেন।’

অন্যদিকে, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘ভালো মানের ছবি দেবী। আমি বলব, ছবিটা বানিয়ে সফল হয়েছেন পরিচালক।’

চঞ্চল চৌধুরী ও জয়া আহসানের ভক্ত বলে জানান নায়িকা পূজা চেরি। ছবি দেখে বলেন, ‘অনেক বেশি ভালো লেগেছে দেবী।’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেদওয়ান রনি, রাফিয়াত রশিদ মিথিলা, আজমেরী হক বাঁধন, মিশা সওদাগর, ইমন ও সিয়াম আহমেদ প্রমুখ।

গত শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে ‘দেবী’। ছবিতে মিসির আলী চরিত্রে চঞ্চল চৌধুরী এবং রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এ ছাড়া এতে অভিনয় করেছেন শবনম ফারিয়া, অনিমেষ আইচ, ইরেশ যাকের প্রমুখ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৩ অক্টোবর ২০১৮, ১১:১১ অপরাহ্ণ ১১:১১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ