বিনোদন

অজয় নয় অক্ষয়কে ভালোবাসতেন কাজল!

বিশাল বীরু দেবগন, যিনি অজয় দেবগন নামে সমধিক পরিচিত। ১৯৯৫ সালে গুন্ডারাজ চলচ্চিত্রে কাজ করার কাজলের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। এরপর ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও সংবাদমাধ্যম তখন এ বিবাহকে নিয়ে অনেক সমলোচনার খবর বের হয়। কিন্তু বর্তমানে বলিউডের শ্রেষ্ঠ দম্পতির মধ্যে তারা অন্যতম।

কিন্তু কাজলের জীবনে অজয় আসার আগে নাকি অক্ষয়ের প্রতি তার ভালোবাসা ছিল। অক্ষয় রীতিমতো ক্রাশ ছিলেন কাজলের। এতদিন পরে সে কথা প্রকাশ্যে আনলেন কাজলের ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর।

সম্প্রতি কপিল শর্মার শোতে অতিথি হিসেবে গিয়েছিলেন কাজল ও করণ। সেখানে তিনি বলেন, ১৯৯১-এ মুক্তি পাওয়া ঋষি কাপুর অভিনীত ‘হেনা’র প্রিমিয়ার পার্টিতে অক্ষয়ের মাধ্যমেই কাজলের সঙ্গে কথা হয় তার।

করণ বলেন, ‘হেনার প্রিমিয়ার পার্টিতে সারাক্ষণ অক্ষয়কে খুঁজে গিয়েছিলেন কাজল। অক্ষয় সে সময় ওর ক্রাশ ছিলেন। অক্ষয়ের মাধ্যমেই ওর সঙ্গে আমার আলাপ। আমিও কাজলের সঙ্গে জুড়ে গিয়েছিলাম। কিন্তু সেই পার্টিতে অক্ষয়কে আর খুঁজে পাননি কাজল। বরং বন্ধু হিসেবে আমি আর কাজল একে অপরকে খুঁজে পেয়েছিলাম।’

যদিও অক্ষয়কে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কাজল। শোতে করণের কথা শুনে শুধু হেসেছেন। বলিউড মহলের একটা বড় অংশের মতে, তিনি যে অজয়ের প্রতি কমিটেড, তাই যেন বুঝিয়ে দিতে চেয়েছেন কাজল।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ এপ্রিল ২০১৯, ১০:৪২ পূর্বাহ্ণ ১০:৪২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ