ক্যাটেগরীজ: বিনোদন

'শুধু আমি কেন পৃথিবীর সব ফেমাসদের নিয়ে ট্রল হয়'

‘যারা ফেমাস হয় তাদেরই সমালোচনা বা ট্রল করা হয় বলে মন্তব্য করেছেন অভিনেতা অনন্ত জলিল। এক প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন, গতকালকেও এক টেলিভিশনে আমাকে এ প্রশ্ন করেছে। আসলে সমালোচনা বা ট্রল কাদের হয়? শুধু আমি কেন? বিশ্বের যত ফেমাস মানুষ আছে সকলকে নিয়েই ট্রল করা হয়। ’ অনন্ত জলিল একটি জাতীয় দৈনিকে সাক্ষাৎকারে এ কথা বলেন।

ঈদুল আজহায় অনন্ত জলিল অভিনীত সিনেমা ‘দিন : দ্য ডে’ মুক্তি পাচ্ছে। এটি দেশীয় সিনেমায় ক্ষেত্রে বড় একটি রেকর্ড। কারণ এত বিশাল বাজেটের সিনেমা এর আগে কখনো বাংলাদেশে মুক্তি পায়নি বলেই দাবি অভিনেতার। এর কারণ কী? এমন প্রশ্নের জবাবে বলেন, ‘আসলে ফেমাস মানুষদের ছিদ্র খুঁজে বের করলে ইউটিউবে ভিউ বাড়ে। এজন্যই ইউটিউবাররা এসব বসে বসে বের করে। এর কারণ হলো ভিউ বাড়া আর সাবস্ক্রাইবার বাড়া। মূলত এসব কারণে সামান্য ভুল তারা ধরে সেটাকে নিয়ে কত কী করে। ’ খোঁজ দ্য সার্চ খ্যাত এই অভিনেতা বলেন, ‘দেখেন ছোট খাটো কোনো শিল্পীর বেলায় কিন্তু এ ধরনের ট্রল হয় না। দেখবেন যারা বিখ্যাত হয়ে গেছে শুধু তাদের নিয়েই এসব হয়। কারণ ছোট খাটো বা যারা অপরিচিত তাদের নিয়ে ট্রল করলে তো লাভ হবে না। ’

অনন্ত জলিল বলেন, ‘শুধু আমি কেন বিশ্বাসের সকল ফেমাস ব্যক্তিদের নিয়েই ট্রল করা হয়। আমাকে নিয়ে যখন ট্রল করে কমেন্ট করা হয় তখন আমি দেখি, এসবের সহজে উত্তর দেই না। যেটা একদম চোখে পড়ে সেটা হয়তো রেক্টিফাই করার চেষ্টা করি। যাইহোক বাদ দেন, এসব নিয়ে আমি আর একটি কথাও বলতে চাই না। ’

অনন্ত জলিলের দিন দ্য'র ট্রেলার দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের অভিষেক বচ্চন। তিনি বলেছেন এটা হতেই পারে না, এটা হলিডের ছবি। হয়তো অভিষেকের এ কথাই অনন্তর জন্য দারুণ অনুপ্রেরণা হয়ে এসেছে। যার ফলে সিনেমাটির প্রচারে সর্বোচ্চ প্রচারণা চালিয়েছেন। গত ২৪ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ে বর্ষাকে নিয়ে উপস্থিত হন অনন্ত জলিল। ৩ জুলাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সিনেমাটির ট্রেইলারে প্রকাশ করেন। গিয়েছিলেন এ জুটি। ৪ জুলাই প্রচারণায় গিয়েছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটিতে। ৫ জুলাই নটর ডেম বিশ্ববিদ্যালয়ে গেছেন।

এসব স্থানে ছবির প্রচারের অভিজ্ঞতা জানিয়ে অনন্ত জলিল বলেন, ‘আমার সিনেমার দর্শক সব ধরনের―ছাত্র, শিক্ষক, শিশু, কিশোর, কৃষক শ্রমিক সকলেই। তাই আমি যখন ভার্সিটিতে প্রচারে যাই সবাই দারুণ খুশি। নটর ডেমে একজন বিদেশি শিক্ষক আমাকে দেখে দারুণ খুশি। ’ এবারের ঈদুল আজহায় সর্বোচ্চসংখ্যক হলে মুক্তি পাচ্ছে ‘দিন : দ্য ডে’। সিনেমাটির ব্যাপারে হল মালিকদের বেশ আগ্রহ দেখা গেছে। সারা দেশের ১২০টি প্রেক্ষাগৃহে চলবে ‘দিন : দ্য ডে’।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১২ জুলাই ২০২২, ১:৫৯ অপরাহ্ণ ১:৫৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ