চাকরি

এবার জোরেশোরে নির্বাচনী প্রচারণায় নামলেন শমী কায়সার

অনেক দিন ধরে আওয়ামী লীগের সঙ্গে যুক্ত আছেন নয়ের দশকের টিভি পর্দায় নন্দিত অভিনেত্রী শমী কায়সার। ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআই’র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করার পর এবার মা পান্না কায়সারের পদাঙ্ক অনুসরণ করে জাতীয় সংসদের সদস্য হতে চাইছেন তিনি। নৌকার হয়ে ফেনী-৩ আসন থেকে প্রতিদ্বন্দিতার জন্য এরই মধ্যে জোরেশোরে নির্বাচনী প্রচারণায় নেমেছেন শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের এই সন্তান। কিছুদিন আগে প্রচারণার জন্য ফেনীর সোনাগাজীর নবাবপুর গ্রাম থেকে ঘুরে এসেছেন তিনি।

শমী কায়সার বলেন, বঙ্গবন্ধুর আদর্শে মানুষ হয়েছি। সেই আদর্শ বুকে নিয়েই আওয়ামী লীগের সঙ্গে যুক্ত হয়েছি অনেক আগে থেকেই। এবার মানুষের জন্য কিছু করতে চাই। সেজন্য আওয়ামী লীগের হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত মুক্তিযুদ্ধের চেতনা নিজের মধ্যে ধারণ করে আ. লীগের রাজনীতি করতে চান জানিয়ে শমী কায়সার বলেন, আমার মা ছিলেন সাবেক সংসদ সদস্য এবং আমার বাবা একজন শহীদ বুদ্ধিজীবী।

তারা দেশকে যেভাবে ভালোবাসা দিয়েছেন আমি হয়তো সেভাবে দিতে পারব না। তবে তার কিছুটা উপলব্ধি করে নির্বাচনের মাধ্যমে জনগণের পাশে দাঁড়াতে চাই। এ বিষয়গুলো চিন্তা করেই নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন চেয়েছি। বাংলাদেশের সার্বিক উন্নয়নের জন্য আ. লীগের আরও অনেক সময় ক্ষমতায় থাকা প্রয়োজন বলে মনে করেন এই অভিনেত্রী। এরই মধ্যে নাকি মনোনয়নের ব্যাপারে শমী কায়সারকে সবুজ সংকেতও দিয়েছেন নেত্রী। তবে নির্বাচনের আগ মুহূর্তে অনেক কিছুই হতে পারে। সে যাই হোক, দলের স্বার্থে কাজ করে যাবেন এই অভিনেত্রী।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৫ নভেম্বর ২০১৮, ৯:৩৩ অপরাহ্ণ ৯:৩৩ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ