চাকরি

খালেদা জিয়ার ৭ বছরের কারাদন্ড নিয়ে যা বললেন ড. কামাল

দীর্ঘদিন ধরে কারাগারে রয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম জিয়া। অরফানেজ ট্রাস্ট মামলায় জামিন পেলেও এখনো ছাড়া পাচ্ছেন না তিনি। অন্যান্য ,মামলায় গ্রেফতার থাকায় কারাগারে রাখা হচ্ছে খালেদা জিয়াকে । মুক্তি পাচ্ছেন না এ নেএী।তবে নতুন করে আরও এক দুঃসংবাদ পেলেন বেগম জিয়া।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার রায়ের ব্যাপারে নিজের প্রতিক্রিয়ায় ভাবলেশহীন ছিলেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন। বিষয়টি নিয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, আদালত তার মতো রায় দিয়েছে, এর বিরুদ্ধে তো উচ্চ আদালতে যাওয়ার সুযোগ রয়েছে।তবে বিষয়টি নিয়ে বিশদ কোনো মন্তব্যের আগে মামলার আর্গুমেন্টগুলো ভালো করে যেনে নিতে চান তিনি।

উল্লেখ্য, সোমবার এ মামলায় খালেদা জিয়াসহ ৪ আসামিকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে প্রত্যেকের ১০ লাখ টাকা করে জরিমান, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। বর্তমানে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজা ভোগ করছেন বিএনপির চেয়ারপারসন। জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন সিলেট এবং চট্টগ্রামের দুটি সমাবেশেই বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন।

চট্টগ্রামের সমাবেশে এমনও বলেছেন, বার বার খালেদা জিয়ার মুক্তি চাওয়ার কী আছে? তাকে অবশ্যই মুক্তি দিতে হবে। বর্তমানে চিকিৎসার জন্য গত ৬ অক্টোবর চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়েছে বেগম জিয়াকে ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ অক্টোবর ২০১৮, ৮:১৭ অপরাহ্ণ ৮:১৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ