চাকরি

বেগম খালেদা জিয়া জেলে কেন?

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এবং যুক্তফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী নতুন গঠিত জাতীয় ঐক্য গঠনের উদ্যোগটা বাংলাদেশের রাজনীতির জন্য পজেটিভ দিক। নতুন জোট বাংলাদেশের রাজনীতিতে অনেক প্রভাব বিস্তার করবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। বুধবার (২৯ আগস্ট) রাতে বেসরকারি টেলিভিশন ইন্ডিপেন্ডেন্টের জনপ্রিয় টকশো ‘আজকের বাংলাদেশ’অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

টকশো অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন খালিদ মহিউদ্দিন। টকশোয়ের আলোচনার বিষয় ছিল ‘জোটে ভোটে ঐক্য’। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আলোচনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো: মসিউর রহমান রাঙ্গা, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও বিকল্পধারা বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।

মাহবুব উদ্দিন খোকন বলেন, যে সময়ে এই জোটের মেরুকরণ করা হচ্ছে, সেই সময়ে বাংলাদেশের মূল সমস্যা হলো গণতন্ত্র সংকটে আছে। গত ১০ বছরে মানুষ ভোট দেওয়ার অধিকার ভুলে গেছে। বিশেষ করে ২০১৪ সালে ভোট বিহীন নির্বাচনের পরে কোন নির্বাচনেই ভোট নাই। নতুন কালচার শুরু হয়েছে। আগের দিন কেন্দ্র দখল করে সিল মেরে পরের দিন রেজাল্ট ঘোষণা করা।

সরকারের বিভিন্ন অপকর্মকে ডাকার জন্য বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করতে চাচ্ছে। তথাকথিত দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়া চার মাস আগে জামিন হয়ে গেছে। তারপরও বেগম খালেদা জিয়া জেলে কেন?

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৯ পূর্বাহ্ণ ১২:০৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ