সোশ্যাল মিডিয়া

নগ্ন হয়ে নাচলেন ট্রাম্পের স্ত্রী মেলানিয়া?

এক মিনিটের একটি মিউজিক ভিডিও নিয়ে ইন্টারনেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই ভিডিও নিয়ে সামাজিকমাধ্যমে চলছে তুমুল সমালোচনা। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, মেলানিয়া নগ্ন হয়ে একটি টেবিলের ওপর দাঁড়িয়ে নাচছেন। সামনে চেয়ারে বসে সেই নাচ উপভোগ করছেন কানাডার জনপ্রিয় র‌্যাম্প সঙ্গীতশিল্পী টিআই।

উল্লিখিত ঘটনাটি সত্যি হলেও মেলানিয়া ট্রাম্প হিসেবে যাকে দেখা গেছে প্রকৃতপক্ষে তিনি কিন্তু মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প নন। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিওতে নগ্ন হওয়া হুবহু মেলানিয়ার মত দেখতে ওই নারী হলেন কানাডিয়ান মডেল-অভিনেত্রী মেলানি মারডান।

কিন্তু যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের পোশাকের মতো পোশাক ব্যবহার করায় এ বিতর্কের সৃষ্টি হয়েছে। গত জুন মাসের মেলানিয়া ট্রাম্প টেক্সাসে শরণার্থী শিশুদের দেখতে গিয়েছিলেন খাকি জ্যাকেট পরে। ওই জ্যাকেটের পিঠে লেখা ছিল ‘রিয়েলি ডোন্ট কেয়ার, ডু ইউ?’ মেলানিয়া মারডেনকে নাচের সময় পরিহিত যে জ্যাকেট খুলতে দেখা যায় সেটিও ট্রাম্প পত্নীর জ্যাকেটের মতোই এবং পেছনে একই লেখা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারে করে হোয়াইট হাউজের বাইরে যাচ্ছেন ট্রাম্প। এদিকে ঘরের ভেতর থেকে সেই দৃশ্য দেখছে টি.আই। ট্রাম্পকে বহনকারী হেলিকপ্টারটি চলে গেলে প্রেসিডেন্টের চেয়ারে বসে পড়েন তিনি। এর কিছুক্ষণ পর অর্ধনগ্ন হয়ে নাচতে নাচতে কক্ষটিতে হাজির হন মেলানিয়ার চরিত্রে অভিনয় করা সেই মডেল। একটু পরেই শরীরে থাকা একমাত্র পোশাকটি খুলে ফেলেন তিনি। যেখানে লেখা ছিল, ‘আই রিয়েলি ডোন্ট কেয়ার।’ তবে তোলপাড় সৃষ্টি করা ভিডিওটির খবর মেলানিয়া ট্রাম্পও জেনেছেন। মেলানিয়ার মুখপাত্র একে ন্যক্কারজনক বলে অভিহিত করেছেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৭ অক্টোবর ২০১৮, ১০:৩৭ অপরাহ্ণ ১০:৩৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ