চাকরি

রতনে রতন চেনে শেয়ালে চেনে কচু : ড. কামালকে প্রধানমন্ত্রী

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়া সত্ত্বেও বিএনপি নেতৃত্বে সঙ্গে জোট করায় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, আপনি নৌকা ছেড়ে দুর্নীতিবাজদের সঙ্গে ঐক্য করেছেন। আসলে রতনে রতন চেনে আর শিয়ালে চেয়ে কচু।

আজ রোববার মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর নামফলক উন্মোচন ও কয়েকটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিকালে মাদারীপুরের শিবচরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ড. কামাল হোসেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী। আমরাই তাকে এই খ্যাতি দিয়েছি। তিনি নৌকা ছেড়ে ধানের শীষ হাতে নিয়েছেন। যেই ধানের শিষে শীষ নেই, আছে শুধু চিটা।

প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়া ও তাঁর ছেলে তারেক রহমান দুর্নীতিবাজ আদালতের রায়ে তা প্রমাণিত হয়েছে। তাঁরা একুশে আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছে। তাঁরা বিডিআর হত্যাকাণ্ডে জড়িত। তারা এতিমের টাকা মেরে খেয়েছে। যে টাকা অসহায়-দু:স্থদের জীবনমান উন্নয়নে এসেছিল।

তাঁদের সঙ্গে জোট করেছেন ড. কামাল। জোট করে কী করবেন? কি আপনার উদ্দেশ্য?

ড. কামালদের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, দেশের এতো যেন উন্নয়ন তা তাদের চোখে পড়ে না। তারা নাকি ‍দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, গণতন্ত্রের বিরুদ্ধে কথা বলে, মানবাধিকারের কথা বলে, সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে।

আপনারা দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন আবার হাত মিলিয়েছেন দুর্নীতির মামলায় দণ্ডিতদের সঙ্গে। আপনারা হাত মিলিয়েছেন আগুণ সন্ত্রাসীদের সঙ্গে। হাত মিলিয়েছেন লুটেরাদের সঙ্গে, যারা এতিমের টাকা লুটে খেয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ অক্টোবর ২০১৮, ১০:২৫ অপরাহ্ণ ১০:২৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ