চাকরি

বি চৌধুরী-ড. কামালের বৈঠকে যে সিদ্ধান্ত হয়েছে

যুক্তফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বৈঠক শেষ হয়েছে। আজ মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ৮ টায় ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত ৯টা ৪৫ মিনিটে।

বৈঠকে যুক্তফ্রন্ট ও গণফোরামের নেতারা এই ঐক্যের ঘোষণাপত্র তৈরির জন্য চার সদস্যের একটা সাব কমিটি করার প্রস্তাব উঠে, যাতে সবাই সম্মত হন। এই কমিটির সদস্য করা হতে পারে গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন ও নাগরিক ঐক্যের নেতা জাহিদুর রহমান। সভায় এই নেতারা উপস্থিত ছিলেন।

এ ছাড়া জেএসজি ও নাগরিক ঐক্যের পক্ষ থেকে ৭ দফা করে পৃথক পৃথক প্রস্তাব সভায় উত্থাপন করা হয়। প্রস্তাবগুলো নীতিগতভাবে গ্রহণ কিংবা বাতিলও করা হয়নি। ওই কমিটি গঠন করা এই প্রস্তাবগুলোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

বৈঠক শেষে সাবেক রাষ্ট্রপতি ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী সাংবাদিকদের বলেছেন, জাতির এই ক্রান্তিলগ্নে আমি বদরুদ্দোজা চৌধুরী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন ঐক্যবদ্ধভাবে কাজ করার বিষয়ে একমত হয়েছি। বৈঠকে আরও উপস্থিত ছিলেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৮ আগস্ট ২০১৮, ১১:২৫ অপরাহ্ণ ১১:২৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ