চাকরি

যেকোন সময় খালেদাকে বিএসএমএমইউতে নেয়া হবে

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া উচ্চ আদালতের নির্দেশনা মেনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিতে সম্মতি দিয়েছেন। শনিবার (৬ অক্টোবর) যে কোন সময় তাকে হাসপাতালে নেওয়া হবে।

বিএসএমএমইউ কেবিন ব্লকের ৬তলায় ৬১১ নম্বর প্রেসিডেন্সিয়াল ভিভিআইপি কেবিন প্রস্তুত রাখা হয়েছে সাবেক এ প্রধানমন্ত্রীর জন্য।
বিষয়টি নিশ্চিত করে কারা চিকিৎসক মাহমুদুল হাসান জানান, শিগগিরই তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হবে। এরই মধ্যে হাসাপাতাল কর্তৃপক্ষ খালেদা জিয়ার ভর্তি ও চিকিৎসার সব ধরনের প্রস্ততি সম্পন্ন করেছে।

এ বিষয়ে কারা কর্তৃপক্ষের সূত্র জানিয়েছে, হাইকোর্টের নির্দেশনা গত বৃহস্পতিবারই কারাগারে এসে পৌঁছায়। পরে শুক্রবার (৫ অক্টোবর) খালেদা জিয়াক হাসপাতালে নেওয়ার সব প্রস্তুতি নেওয়া হয়। এর আগে বিএসএমএমইউ চিকিৎসা নিতে সম্মতি জানাতে বেগম জিয়া সময় নেন। উনার সম্মতি পাওয়া গেছে। ফলে শনিবার (৬ অক্টোবর) যে কোনো সময় তাকে হাসপাতালে নেওয়া হবে।

খালেদা জিয়ার ভর্তি ও চিকিৎসার প্রস্তুতি বিষয় নিয়ে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার (৪ অক্টোবর) রাতে আমরা উচ্চ আদালতে নির্দেশনা পাই। এরই মধ্যে সব প্রস্ততি সম্পন্ন হয়েছে।খালেদা জিয়ার চিকিৎসার জন্য আমাদের হাসপাতাল এখন প্রস্তুত আছে। এদিকে বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছেন, খালেদা জিয়াকে দুপুর ২টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো হতে পারে। শনিবার (৬ অক্টোবর) সকালে এ তথ্য জানান তিনি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৬ অক্টোবর ২০১৮, ১২:০৯ অপরাহ্ণ ১২:০৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ