রেসিপি

জয়ের জন্মদিন অনুষ্ঠানে যাবেন কি না, এমন প্রশ্নে হেসে যা বললেন শাকিব খান

আজ শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। দুজনই আলাদাভাবে দিনটি উদযাপন করছেন। এরই মধ্যে ছেলের জন্মদিনকে কেন্দ্র করে অপু বিশ্বাস একটি পাঁচতারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছেন। কিন্তু ছেলের জন্মদিনে শাকিব কী করছেন?

শাকিব খান বলেন, ‘আমি আসলে নিজের মতোই ছেলের জন্মদিনটি পালন করতে চাই। কোনো জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান আমি করতে চাই না। আমার বাসায় মা-বাবা, ছেলেকে নিয়ে কেক কাটব। ছেলের সঙ্গে বাসায় সময় কাটাব, একে অপরকে আদর করব।

তা ছাড়া বাদ আসর গুলশানের একটি মসজিদে দোয়া পড়াব ছেলের জন্য। আমার কাছে মনে হয়, ছেলের জন্য দোয়া জরুরি। আমি দেশের সব মানুষের কাছে ছেলের জন্য দোয়া চাইছি, আপনারা সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন। জয় যেন মানুষের মতো মানুষ হতে পারে।’

ছেলেকে নিয়ে শাকিব আরো বলেন, ‘আমার আসলে অবসরে ছেলের সঙ্গে খুনসুটি করেই কাটে। দেশে বা দেশের বাইরে যখন যেখানে থাকি, ছেলের সঙ্গে কথা হয়। সে তো আর আমাদের মতো কথা বলতে পারে না, সে তার মতো কথা বলে, তবে আমি তার কথা বুঝতে পারি।’

আজ অপু বিশ্বাসের অনুষ্ঠানে যাবেন কি না, এমন প্রশ্নে হেসে ফেলেন শাকিব খান। তিনি বলেন, ‘আমি আসলে ছেলের জন্মদিনটা নিজের মতো করে কাটাচ্ছি। সেও (অপু) তার মতো পালন করছে।

আমি বরং আমার মতোই কাটাই। সবচেয়ে বড় হচ্ছে ছেলের জন্য দোয়া প্রার্থনা। যে যেখানে যেভাবেই দিনটি পালন করুন, জয়ের জন্য দোয়া করবেন।’

চলচ্চিত্রের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস গোপনে বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। তবে গত বছর এপ্রিলে টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করেন অপু। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের।

গত বছর থেকেই অপু বিশ্বাস তাঁর সন্তানের জন্মদিনে জমকালো অনুষ্ঠান করছেন। তবে গত বছর দাওয়াত কার্ডে শাকিব খানের নাম ব্যবহার করেননি অপু। যদিও এবার অপু বিশ্বাস তাঁর নামের পাশাপাশি শাকিব খানের নাম ব্যবহার করেছেন।

শাকিব খান ও অপু বিশ্বাস জুটির সর্বশেষ ‘পাঙ্কু জামাই’। ছবিটি গত ঈদুল ফিতরে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪০ পূর্বাহ্ণ ১২:৪০ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ