সোশ্যাল মিডিয়া

প্রেমে মজেছেন সৌদি বাদশাহ, ৮ লাখ ডলারের উপহার

কুয়েতি টিভি উপস্থাপক ও সোশ্যাল মিডিয়া তারকা হালিমা বোলান্দ (৩৭)। তিনি ‘আরব সুন্দরী’ বলেও খ্যাত। সম্প্রতি মিস আরব তার বাবা মা’র সঙ্গে পবিত্র দুই নগরী মক্কা মদিনা ভ্রমণে গিয়েছেন।

সেখানে যেয়ে সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের পক্ষ থেকে ৮ লাখ ডলারের উপহার সামগ্রী পেলেন। ইন্সট্রাগ্রামে একটি ভিডিও পোস্টে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। খবর: আল আরাবি.ইউকে

সৌদি রাজ পরিবারের পক্ষ থেকে এতো বিশাল সংখ্যক উপহারকে ইতিমধ্যেই ‘রহস্যময় উপহার’ বলে আখ্যা দিয়েছে কুয়েতি সংবাদমাধ্যম। স্বয়ং সৌদি বাদশাহ আব্দুল আজিজ ও প্রিন্স মুহাম্মদ বিন সালমান এ আরব সুন্দরীতে মুগ্ধ বলে সংবাদ প্রকাশ হয়েছে। কেন তিনি এ উপহার দিলেন তা নিয়ে চলছে নানা গুঞ্জন।

একাধারে ফ্যাশন মডেল, টিভি উপস্থাপিকা ও পারস্য উপসাগর কাঁপানো সুন্দরী হালিমা। ২০০৭ সালে কুয়েতের প্রথম নারী হিসেবে আলরাই টিভির উপস্থাপিকা হন। ওই বছরই ‘মিস আরব সাংবাদিক’ পুরস্কার পান তিনি।

এরপর থেকেই উপসাগরীয় অঞ্চলে নানা কারণে আলোচনায় এসেছেন। চলতি বছরের মাঝামাঝিতে সৌদি আরবের নারীদের গাড়ি চালানোর অধিকার নিয়ে একটি ভিডিও প্রচার করেন হালিমা। এ অপরাধে তাকে নিষিদ্ধ করে কুয়েতি টিভি।

এবার সৌদি বাদশাহকে নিয়ে খবরের শিরোনাম হয়েছেন। গত সোমবার ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিও তে তাকে এসব উপহার সামগ্রী পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করতেও দেখা যা।

এসময় তিনি বার বার শুকরিয়া শুকরিয়া বলে কৃতজ্ঞতা প্রকাশ করছিলেন। সেখানে দাবি করা হয়, রিয়াদের একটি হোটেলে গিয়ে সৌদি বাদশাহর কাছ থেকে ৮ লাখ ডলার মূল্যের উপহার গ্রহণ করেছেন তিনি।

ভিডিওতে দেখা গেছে, হোটেলের লবিতে ট্রলিতে করে উপহারের বক্স নিয়ে হাঁটছেন হালিমা। কিছুক্ষণ পর জুয়েলারি, ফুল ও পোশাক ভর্তি একটি বক্স খুলছেন। আরেকটি অলংকৃত বাক্সে ডজন খানেক পারফিউমের বোতল দেখা গেছে।

ই বক্সের গায়ে লেখা, ‘হালিমা আবদুল জলিল বোলান্দ, বিশ্বের সবচেয়ে সুন্দরী, তোমার পায়ের নিচে লুটাবে পুরো পৃথিবী।’ তবে তিনি কবে এ উপহার গ্রহণ করেছেন বা কেন বাদশাহ তাকে উপহার দিয়েছেন, তা উল্লেখ করেননি হালিমা। এ জন্য গণমাধ্যম একে ‘রহস্যময়’ বলে উল্লেখ করেছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ সেপ্টেম্বর ২০১৮, ৯:৪০ অপরাহ্ণ ৯:৪০ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ