রেসিপি

এবার হাঁকালেন ছক্কা ক্যাপ্টেন শাকিব

ঈদের ছবি মানেই রমরমা ব্যবসা। স্বাভাবিক কারণে বড় বাজেটের ছবিগুলো এ সময়ই মুক্তি দিতে চান প্রযোজক-পরিচালক। আর তাদের তুরুপের তাস থাকেন কিং খানখ্যাত শাকিব খান। ব্যতিক্রম হয়নি এবারও। কোরবানির ঈদ উপলক্ষে ১৭৬ সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’।

ছবিটি দেখতে প্রতিটি সিনেমা হলেই ছিল উপচে পড়া ভিড়। রাজধানীর শ্যামলী সিনেপ্লেক্সে প্রথম দিন থেকেই ছিল দর্শক সমাগম। সেখানে মো. আল আমিন নামে এক শাকিবভক্ত বললেন তার ভালো লাগার কথা। তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই আমি শাকিব খানের ভক্ত। তার কোনো ছবি মিস করি না।

এবারের ছবিটি দেখে বেশ ভালো লেগেছে।’ আরেক ভক্ত মো. হাসানকে দেখা গেছে সাতটি টিকিট কিনতে। তিনি বন্ধুদের নিয়ে দুপুর ১২টার প্রদর্শনীতে দেখার জন্য টিকিট কিনেছেন। তিনি বলেন, ‘আমি সব সময় চেষ্টা করি প্রথম শো দেখতে। কিন্তু বুধবার দেখতে পরিনি। তাই বৃহস্পতিবার দেখতে আসছি। ছবির ম্যাও ম্যাও গানটা আগে থেকেই আমার ও বন্ধুদের ভালো লেগেছে।’ হলের ম্যানেজার আহসানুল্লাহ জানান, বুধবার সন্ধ্যার প্রদর্শনী প্রায় হাউসফুল ছিল। বৃহস্পতিবার দর্শক বেড়েছে।

তিনি বলেন, “ছবিটা ভালো। যদিও শোনা যাচ্ছে, ‘ক্যাপ্টেন খান’ তামিল ছবির নকল। কিন্তু নকল করলেই তো আর শেষ পর্যন্ত নকল থাকে না। ছবির মেকিংটা বেশ ভালো।” শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’ বড় বাজেটের ছবি। পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, ছবিটি নিয়ে শুরু থেকেই তিনি বেশ আশাবাদী ছিলেন। সেই আশা পূরণ হয়েছে।

এদিকে ঢাকা ও ঢাকার বাইরে ৭০টি হলে মুক্তি পেয়েছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত আরেক ছবি ‘মনে রেখো’। বৃহস্পতিবার সকালে বলাকার সামনে কম বয়সী অনেক ছেলের ভিড় দেখা গেছে। তারা সবাই মূলত মাহির ভক্ত।

কলকাতার অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে কেমন অভিনয় করল মাহি, সেটাই তাদের আগ্রহের বিষয়। সুমন নামের এক তরুণ দর্শক জানালেন, মাহির সব ছবি তিনি দেখেছেন। এই নায়িকার অভিনয় ক্রমেই ভালো হচ্ছে, সামনে তিনি আরও ভালো করবেন। সাইফুল নামের এই দর্শক বলেন, মাহির জন্যই দেখতে এলাম।

মাহিয়া মাহি ও সাইমন সাদিক অভিনীত ঈদের আরেক ছবি ‘জান্নাত’ ঢাকার একমাত্র পদ্মা সিনেমায় মুক্তি পেয়েছে। এ ছাড়া ঢাকার বাইরের ২২টি হলে মুক্তি পেয়েছে ছবিটি। এখন পর্যন্ত এ ছবির কোনো খবর জানা যায়নি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৬ আগস্ট ২০১৮, ৮:২৩ পূর্বাহ্ণ ৮:২৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ