প্রবাস

শুভা বলল আমি নাসিরের ৮১তম গার্লফ্রেইন্ড

একই সাথে দুটি অডিও আপ করেছেন। যাতে নাসির এবং ওই তরুণীর ফোনালাপ প্রকাশ পায়। ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউব এসব ভাইরাল হয়ে যায়। মেয়েটির ফেসবুকে নাম দেয়া আছে হুমায়রা সুবাহ। ভাইরাল হওয়া ফেসবুক লাইভের ভিডিওতে তরুণীকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়, কী ব্যাপার, তুমি আজকাল আমাকে এড়িয়ে চলছো কেন? তোমার জন্য আমার কতো কষ্ট হয়, জানো না। তোমাকে কে জাতীয় দলে ফেরায়? তুমি কি একা একা খেলতে পারতা না? তোমাকে কারো পায়ের নিচে, কারো জামাই হয়ে খেলতে হবে?

এক পর্যায়ে নাসিরকে বলতে শোনা যায়, আমাকে ব্লক করে দাও।আরেকটি অডিওতে মেয়েটিকে বলতে শোনা যায়, আমাকে জান বলে ডাকো, সোনা বলে ডাকো। এক পর্যায়ে উত্তেজিত হয়ে যায় মেয়েটি। নাসিরকে বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার মেয়ের হবু জামাই উল্লেখ করে বকাঝকা করতে শুরু করে। এ সময় নাসিরকে অসহায় মনে হচ্ছিলো। বারবার তাকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করছিল। কিন্তু মেয়েটি তাকে অনবরত বকাঝকা করে যাচ্ছিলো।নাসিরকে বলতে শোনা যায়, আমার গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেছে তাই আমার মনটা ভাল না। এ কারণে আমি ফেসবুকে ছিলাম না।

ফেসবুক লাইভের আরেকটি অডিওতে তরুণীটি নাসিরের সঙ্গে কথোপকথন শুরু করে। এক পর্যায়ে তাকে গালাগাল করে আত্মহত্যার হুমকি দেয়। নাসিরের কণ্ঠে মেয়েটিকে শুভা নামে ডাকতে শোনা যায়। এক পর্যায়ে নাসির তার ক্যারিয়ার ধ্বংস না করার আকুতি জানালে মেয়েটি আরও উত্তেজিত হয়ে পড়ে। তাকে বকাঝকা করতে থাকে। বলে, কিসের তোমার ক্যারিয়ার… তোমার ক্যারিয়ার…

এই অডিও ও ভিডিও নিয়ে এখনো নাসিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে নাসিরের ভক্তরা বলছেন, এই ক্রিকেটারের ক্যারিয়ার নষ্ট করার জন্য এমন করা হচ্ছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৫ জুলাই ২০১৮, ৪:৩৬ অপরাহ্ণ ৪:৩৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ