রেসিপি

আসল ঘটনা খুলে বললেন নাসির

তাহসিন এন নাশিন যখন নাসিরকে প্রশ্ন করেন ভাই যা হচ্ছে এটা তো অনেক বড় হয়ে যাচ্ছে আপনার জন্য?এখন এই বিষয় টা নিয়ে আমাদের সাথে আপনি আসল কাহিনী টা শেয়ার করুন প্লিজ। জবাবে নাসির বললেন আচ্ছা ভাইয়া তাহলে আমি আসল কাহিনিটা খুলে বলছি,এরপর নাসির বলেন,নাসির বলেন মেয়েটার সাথে আমার পরিছয় আমার এক ফ্রেন্ডের মাধ্যমে আমার ফ্রেন্ড বলেন এটা রংপুরের মেয়ে একটা হায় দে!

তখন আমি হায় দিলাম এরপর তার সাথে ফেবুতে মেসেজ ও কথা বলেছি দুই একবার ভিডিওতে ও কথা বার্তা হইছে,কিন্তু এমন কথা বার্তা হয়েছে আমার সাথে জাস্ট আমার বন্ধু হিসাবে তাছাড়া আর বেসি কিছুই না। এরপর আমি অস্ট্রেলিয়া চলে গেলাম অপরেশান করলাম ২২ দিন ছিলাম ওখানে অই ২২ দিনে তার সাথে আমার টুকটাক কথা হয়েছে।এরপর আমার চিকিৎসা শেষে ঢাকা আসবে সেটা সে যানতে পারছে ,যেনে ই সে রাজশাহী থেকে ঢাকাতে চলে এসেছে আমাকে রিসিভ করার জন্য।

এরপর আমার এক ভাইয়ার সাথে সে মিট করেছে এবং আমার সাথে ই সে গাড়িতে উঠেছে এবং আমার পিছনের সিটে সে বসেছে। আমি আমার সামনের সিটে পা মেলে বসেছিলাম ।আর আমার ভাই গাড়ি চালাচ্ছিল।এরপর নাসির বললো তুমি বাসায় চলে যায় শুভা বললো না আমি এত রাতে বাসায় কিভাবে যাবো?

এর মাঝে শুভা কোন ফাকে ভিডিও করে ফেলেছে নাসির বুঝতে ই পারেনি। এরপর আমাড় বাশায় গেলো আমার বাসার এমন কোন জায়গা নাই যে সে সেলফি ভিডিও তুলে নাই। এখন সে এগুলো দিয়ে আমাকে থ্রেট দিচ্ছে আমার সম্মানহানী করার চেষ্টা করছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১২ জুলাই ২০১৮, ১১:৩৬ অপরাহ্ণ ১১:৩৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ