রেসিপি

নয় বছর লীভ টুগেদার করেছেন জয়-সায়ন্তিকা!

সায়ন্তিকা-জয়ের ঘটনায় নতুন খবর হলো সম্পর্কের টানাপোড়েন নয়, অভিনেত্রী এবং অভিনেতার মধ্যে বিবাদের কারণ নাকি আসলে ২৫ লাখ টাকা।

জয়ের পরিবারের তরফে দাবি করা হচ্ছে, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২৫ লাখ টাকা পান জয়। বারবার সেই টাকা চাওয়া সত্ত্বেও টলি নায়িকা সেই টাকা দিতে অস্বীকার করেছেন, এমনই দাবি জয়ের পরিবারের।

জয় বন্দ্যোপাধ্যায়ের ভাই জানিয়েছেন, জয় এবং সায়ন্তিকা, দু-জনে মিলে দক্ষিণ কলকাতার শঙ্খমণি অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট কিনেছিলেন। কথা ছিল, ফ্ল্যাটের দাম বাবদ ৩০ লাখ টাকা করে দেবেন দু’জনেই।

জয় পূর্ব শর্ত অনুযায়ী ৩০ লাখা টাকাই দেন। কিন্তু অভিনেত্রী পিছু হঠেন। ৫ লাখ টাকা দিলেও বাকি ২৫ লাখ টাকা নাকি আর দেননি সায়ন্তিকা। এই কারণেই জয়-সায়ন্তিকার মধ্যে বচসা হয় এবং পরিস্থিতি এই জায়গায় পৌঁছায় বলে জানিয়েছেন জয়ের ভাই।

উল্লেখ্য, দীর্ঘ নয় বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন জয়-সায়ন্তিকা। কয়েক মাস হল তাঁদের বিচ্ছেদ হয়েছে। টলিপাড়ায় এমনও শোনা যায়, মত্ত অবস্থায় জয় সায়ান্তিকাকে মারধর করত।

মানসিক এবং শারীরিক অত্যাচার সহ্য করতে না পেরেই নাকি জয়ের সঙ্গ ত্যাগ করেন সায়ন্তিকা। যদিও এই সব অভিযোগই অস্বীকার করেছে জয়ের পরিবার। ধূমপান ছাড়া আর কোনও নেশাই জয়ের ছিল না, মদ কখনও ছুঁয়েও দেখেননি, দাবি জয়ের পরিবারের।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৮ জুলাই ২০১৮, ৮:৪৪ অপরাহ্ণ ৮:৪৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ